১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ  দুপুর ১:৪৫  ১৩ই রবিউস-সানি, ১৪৪২ হিজরী
২৯শে নভেম্বর, ২০২০ ইং

ফরিদগঞ্জে তারেক রহমানের জন্মদিন উপলক্ষে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি:

ফরিদগঞ্জে যুবদল ও ছাত্রদলের আয়োজনে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৬ তম জন্মদিন উপলক্ষ্যে মিলাদ ও দোয়া আয়োজন করা হয়েছে।

২১ নভেম্বর শনিবার বিকেলে পৌর এলাকার বাস স্ট্যান্ড সংলগ্ন কারিমিয়া আহাম্মদিয়া কেরাতুল কোরাআন মাদ্রাসা এবং এতিমখানায় উক্ত মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পৌর যুবদল সাবেক আহবায়ক মহসিন মোল্লা, উপজেলা ছাত্রদলের সাবেক আহবায়ক জাহাঙ্গীর আলম নান্টু, জেলা যুবদল নেতা ইমাম হোসেন, পৌর যুবদলের সাবেক নেতা আমিন মিজি, আমির বেপারী, জাহাঙ্গীর গাজী, মাসুদ মাস্টার, সোহাগ পাটওয়ারী, উপজেলা ছাত্রদলের সাবেক যুগ্ম আহবায়ক মেহেদী হাছান (মঞ্জু), পৌর ছাত্রদলের সাবেক যুগ্ম আহবায়ক আল-আমিন মোল্লা, সাইফুল ইসলাম মিয়াজী, ২ নং বালিথুবা ইউনিয়ন ছাত্রদলের সভাপতি সাদ্দাম হোসেন সম্রাট, আমজাদ হোসেন সিবলু, আব্দুল কাদের, বকুল, মনির হোসেন, গোলাফ শেখ, মাহিন, শাকিব, ফরিদ, রাসেল, অপু, নাঈম, সাদ্দাম প্রমূখ।

অনুষ্ঠান শেষে কারিমিয়া আহাম্মদিয়া কেরাতুল কোরআন মাদ্রাসা ও এতিমখানায় ১০ বস্তা চাল বিতরন করা হয়। এ সময় বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান সুস্বাস্থ্য কামনায় বিশেষ ভাবে দোয়া করা হয়।