৮ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ  ভোর ৫:৫৮  ১৬ই রবিউল-আউয়াল, ১৪৪৩ হিজরী
২৪শে অক্টোবর, ২০২১ ইং

ফরিদগঞ্জে সড়ক দূর্ঘটনায় গুরুতর আহত ট্রাক চালকের মৃত্যু

নিজস্ব প্রতিনিধি:

চাঁদপুর-লক্ষীপুর আঞ্চলিক মহা সড়কে ট্রাক- কাভার্ড ভ্যানের ধাক্কায় গুরুতর আহত ট্রাক চালক মনিরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেওয়ার পথে মৃত্যু বরন করেছে।

২১ নভেম্বর শনিবার সকাল ১১ টায় মোহাম্মদিয়া ট্রান্সপোর্ট এজেন্সীর একটি কাভার্ড ভ্যান ঢাকা মেট্রো-অ ১১-১৫৬০ গাড়ীটি নারিকেল তলা এলাকায় আকিজ সিমেন্ট ভর্তি ট্রাক ঢাকা মেট্রো-ড ১৪-৪৩২২ কে সজোরে ধাক্কা দিলে ধুমরে মুছরে রাস্তার পাশে ছিটকে পড়ে।

এতে করে সিমেন্ট ভর্তি ট্রাকের চালক মো. মনির হোসেন (৩০) গুরুতর আহত হয়। গুরুতর অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা করে, পরে চালক মনিরের স্বজনরা তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য লক্ষিপুর সরকারী হাসপাতালে নিয়ে যান, পরে লক্ষিপুর হাসপাতাল থেকে মনিরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেওয়ার পথে রাত সাড়ে ১২ দিকে দাউদকান্দি এলাকায় মারাযায়।

এ বিষয়ে থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন জানান, সড়ক দূর্ঘটনার কথা শুনে থানার পুলিশ পরিদর্শক আব্দুর রাজ্জাক ঘটনাস্থল থেকে কাভার্ড ভ্যানটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। কাভার্ড ভ্যানের চালক পালিয়ে যায় । এই বিষয়ে নিহত মনিরের স্ত্রী পপি আক্তার সড়ক পরিবহনের নতুন আইনের ২০১৮ এর ৯৮/১০৫ ধারায় একটি মামলা দায়ের করেন।