৫ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ  সকাল ৯:১৫  ৫ই জমাদিউস-সানি, ১৪৪২ হিজরী
১৯শে জানুয়ারি, ২০২১ ইং

তারেক রহমানের জন্মদিন উপলক্ষে ফরিদগঞ্জ উপজেলা ছাত্রদলের মিলাদ ও দোয়া

নিজস্ব প্রতিনিধি:
বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৬তম জন্মদিন উপলক্ষে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির ব্যাংকিং ও রাজস্ব বিষয়ক সম্পাদক সাবেক সংসদ সদস্য লায়ন মো. হারুনুর রশিদের পক্ষ থেকে শনিবার বাদ আছর চান্দ্র্রাবাজার কেন্দ্রীয় জামে মসজিদে বিশেষ দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করে ফরিদগঞ্জ উপজেলা ছাত্রদল।
চান্দ্রা কলেজ ছাত্রদলের সাবেক সভাপতি মহিন আহমেদ ভুইয়া’র সার্বিক তত্ত¡াবধানে মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, বালিথুবা পশ্চিম ইউনিয়ন বিএনপি’র সভাপতি নাজির হোসেন পাটওয়ারী, সাধারণ সম্পাদক মিজানুর রহমান কারী, সিনিয়র সহ-সভাপতি গোলাম মোস্তফা মেম্বার, ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক সাগর মেম্বার, স্বেচ্ছাসেবক দলের সভাপতি রুবেল পাটওয়ারী, সহ-সভাপতি ইদ্রিস গাজী, সাধারণ সম্পাদক শাকিল মুন্সী, সাংগঠনিক সম্পাদক পলাশ শেখ, ছাত্রদল নেতৃবৃন্দের মধ্যে মহসিন ক্বারী, জুয়েল হোসেন, রাজু তালুকদার, মেহেদী হাসান সাগর, নাদিম হোসেন, জাহিদ হোসেন প্রমুখ।


মিলাদ ও দোয়া মাহফিলে, বিএনপি’র প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের রুহের মাগফিরাত কামনা, বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার দীর্ঘায়ু ও সুস্থতা কামনা, বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের দীর্ঘায়ু ও সুস্থতা কামনা, মরহুম আরাফাত রহমান কোকোর রুহের মাগফিরাত কামনা, জিয়া পরিবারের সকল সদস্যদের সুস্থতা কামনাসহ সকল পর্যায়ের দলীয় নেতাকর্মীদের কুশলাদি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। পরে মিলাদ মাহফিল শেষে ৫৬তম তম জন্মদিনের কেক কেটে জন্মদিন পালন করে উপজেলা ছাত্রদল।