১৭ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ  রাত ৮:২৯  ২১শে জিলহজ্জ, ১৪৪২ হিজরী
১লা আগস্ট, ২০২১ ইং

ফরিদগঞ্জে আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

নিজস্ব প্রতিনিধি:

কুষ্টিয়ায় নির্মানাধীন বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে ৬ ডিসেম্বর রোববার দুপুরে ফরিদগঞ্জ উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

এসময় বক্তরা বলেন, “পাকিস্তানের প্রেতাত্মারা ফের সক্রিয় হয়ে উঠেছে। এদের বিরুদ্ধে কঠোর আন্দোলন গড়ে তুলতে হবে। এই গুটিকয়েক উগ্র সাম্প্রদায়িক গোষ্ঠীকে প্রতিহত করতে হবে। যারা জাতির পিতার ভাস্কর্য ভেঙ্গেছে তাদের কোনোভাবেই ছাড় নয়।” “মুক্তিযুদ্ধের সময় মৌলবাদী শক্তিকে পরাজিত করে এ দেশ স্বাধীন হয়েছে, এবারও এই মৌলবাদী শক্তিকে পরাজিত করে দেশের প্রত্যেকটি উপজেলায় ও গ্রামে গ্রামে বঙ্গবন্ধুর ভাস্কর্য স্থাপন করব। সারা বাংলাদেশের কৃষক সমাজ ঐক্যবদ্ধভাবে এই মৌলবাদী শক্তিকে পরাজিত করবে।”

উপজেলা আওয়ামীলীগের কার্যালয় থেকে শুরু হওয়া বিক্ষোভ মিছিলটি উপজেলা সদরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। পরে উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ের সামনে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু সাহেদ সরকারের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের জনসংখ্যা ও স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা: হারুনুর রশিদ সাগর, জেলা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক আবুল কাশেম কন্টেকটর, পৌরসভা আওয়ামীলীগের সধারন সম্পাদক মেয়র মাহফুজুল হক, পৌরসভা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য সাইফুল ইসলাম রিপন, উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি আবুল হোসেন বাবুল পাটওয়ারী, যুগ্মসম্পাদক ওয়াহিদুর রহমান রানা, আলমগীর হোসেন স্বপন, পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি মজিবুর রহমান পাটওয়ারী, লিয়াকত পাটওয়ারী, যুবলীগের যুগ্মআহ্বায়ক হাজী সফিকুর রহমান, স্বেচ্ছাসবকলীগের সাধারণ সম্পাদক কাউছারুল আলম কামরুল, যুবমহিলা লীগের সভাপতি সুলতানা রাজিয়া দিপু, ছাত্রলীগের সভাপতি মাহবুব আলম সোহাগ, উপজেলা আওয়ামীলীগের সদস্য কামাল হোসেন মিয়াজী, মোহাম্মদ আলী, আবু তালেব, পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি কামরুল হাসান সাউদ, মাহবুব মোর্শেদ প্রমুখ।