১৩ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ  রাত ৩:১৭  ১২ই জমাদিউস-সানি, ১৪৪২ হিজরী
২৭শে জানুয়ারি, ২০২১ ইং

ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান রোমানের চাচার ইন্তেকাল

নিজস্ব প্রতিনিধি:

ফরিদগঞ্জ পৌর এলাকার চরমুকুমিরা পাটওয়ারী বাড়ীর মরহুম ছানাউল্ল্যা পাটওয়ারীর ছেলে চাঁদপুর জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও সাবেক গণপরিষদ সদস্য অ্যাড. সিরাজুল ইসলাম পাটওয়ারীর ছোট ভাই ও ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাড. জাহিদুল ইসলাম রোমান ও জেলা পরিষদ সদস্য সাইফুল ইসলাম রিপনের ছোট চাচা মো: নজরুল ইসলাম পাটওয়ারী ৯ ডিসেম্বর বুধবার ভোর চারটায় তার চট্টগ্রামস্থ বাসভবনে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করেন। (ইন্না …… রাজেউন) ।

মো: নজরুল ইসলাম পাটওয়ারী মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর । মৃত্যুকালে তিনি স্ত্রী , ২ ছেলে ও ১ মেয়েসহস অসংখ্যগুনগ্রাহী রেখে যান।

বুধবার বাদ মাগরীব মরহুমের জানাজার নামাজ ফরিদগঞ্জ পৌর এলাকার চরকুমিরা চিসতিয়া জামে মসজিদ মাঠে জানাজা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পূর্ন হয়।

এসময় উপস্থিতস ছিলেন, ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাড. জাহিদুল ইসলাম রোমান, জেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক অ্যাড. জহিরুল ইসলাম, জেলা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক আবুল কাশেম, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জসিম পাটওয়ারী, পিপি সাইদুল ইসলাম বাবু, জেলা পরিষদ সদস্য মশিউর রহমান মিঠু, সাইফুল ইসলাম রিপন, পৌর কাউন্সিলর মজিবুর রহমান পাটওয়ারী , আওয়ামীলীগ নেতা কামাল মিয়াজী, আকবর হোসেন মনির, কামরুজ্জামান সবুজ প্রমুখ উপস্থিত ছিলেন।