১৯শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ  বিকাল ৩:৪৫  ২৩শে জিলহজ্জ, ১৪৪২ হিজরী
৩রা আগস্ট, ২০২১ ইং

কেন্দ্রীয় যুবলীগের সিনিয়র সদস্য খোকার উদ্যোগে কম্বল বিতরন

নিজস্ব প্রতিনিধি:

মুজিব শতবর্ষ উপলক্ষে বাংলাদেশ আওয়ামী যুবলীগের কার্যনির্বাহী কমিটির সিনিয়র সদস্য মহিউদ্দিন খোকার ব্যক্তিগত উদ্যোগে প্রায় ৫’শ পিচ কম্বল বিতরন করা হয়।

১৯ ডিসেম্বর শনিবার সকালে ফরিদগঞ্জে উপজেলার ৩নং সুবিদপুর পূর্ব ইউনিয়নের বাসারা উচ্চ বিদ্যালয়ের মাঠে ওয়ার্ড ভিত্তিক এ কম্বল বিতরণ করা হয়েছে।

কম্বল বিতরন অনুষ্ঠানে জেলা যুবলীগের সদস্য মো. জসিম উদ্দিনের সঞ্চলনায় ও ৩নং সুবিদপুর পূর্ব ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মাও. শরাফত উল্ল্যার সভাপতিত্বে, প্রধান অতিথির বক্তব্যে রাখেন কেন্দ্রীয় যুবলীগের সিনিয়র সদস্য মহিউদ্দিন খোকা।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ৩নং সুবিদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি নজরুল ইসলাম পাটওয়ারী, ইউনিয়ন আওয়ামী লীগের বর্তমান সাধারন সম্পাদক জাকির খান বাবু, সহ-সভাপতি কামরুল ইসলাম পাটওয়ারী, জসিম উদ্দিন বাচ্চু, যুগ্ম-সাধারন সম্পাদক শিপন পাটওয়ারী, সমাজসেবক ও ব্যবসায়ী আলী আক্কাছ আপন, ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি আমির হোসেন পাটওয়ারী, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি আনোয়ার হোসেন লিটন, ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক হোসেন রাজা, যুবলীগের নেতা রাসেদ, রাসেল ও আজাদ হোসেন প্রমুখ।