১২ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ  রাত ৩:১৮  ১১ই জমাদিউস-সানি, ১৪৪২ হিজরী
২৬শে জানুয়ারি, ২০২১ ইং

সমাজের আলোকবর্তিকা হিসেবে এক ও ঐক্যবদ্ধ হিসেবে কাজ করার অঙ্গিকার

নিজস্ব প্রতিনিধি:

ফরিদগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। ১৯ ডিসেম্বর সাকালে প্রেসক্লাবে সকল সদস্যদের উপস্থিতিতে সংগঠনের সভাপতি কামরুজ্জামানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুস ছোবহান লিটনের পরিচালনায় এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় ফরিদগঞ্জ উপজেলার সকল সংবাদকর্মীদের আশ্রয়স্থল হিসেবে ফরিদগঞ্জ প্রেসক্লাবকে এগিয়ে নিতে প্রত্যেককে আরো জোরালো ভুমিকা রাখার জন্য অনুরোধ করা হয়। একই সাথে সমাজের আলোকবর্তিকা হিসেবে সংবাদকর্মীরা যাকে এক ও ঐক্যবদ্ধ থেকে কাজ করার অঙ্গিকার ব্যক্ত করেন।

সভার শুরুতে প্রেসক্লাবের সদস্য জাহিদুল ইসলামের স্ত্রীর মৃত্যুতে এক মিনিট নিরবতা পালন করা হয়।

এসময় তারা বলেন, একসময় আমাদের মধ্যে বিভক্তি ছিল। কিন্তু আমরা নিজেদের এবং সময়ের প্রয়োজনে সকল ভেদাভেদ ভুলে সকলে এককাতারে এসেছি। ঐক্যবদ্ধ ভাবে সংবাদকর্মীরা সকল অন্যান্যের বিরুদ্ধে তথা দেশ ও জনগণের কল্যাণে কলম চালাবে।

সভায় বক্তব্য রাখেন, প্রেসক্লাবের উন্নয়ন কমিটির চেয়ারম্যান মামুনুর রশিদ পাঠান, সাবেক সভাপতি নুরুন্নবী নোমান, সিনিয়র সাংবাদিক এম কে মানিক পাঠান, সাবেক সাধারণ সম্পাদক প্রবীর চক্রবর্তী, সিনিয়র সদস্য আবু হেনা মোস্তফা কামাল, প্রভাষক মো: মহিউদ্দিন, এস.এম মিজানুর রহমান, আতাউর রহমান সোহাগ, দেলোয়ার হোসেন বেলাল, নারায়ন রবি দাস, লিটন কুমার দাস, জাকির হোসেন পাটওয়ারী, নুরুল ইসলাম ফরহাদ, আনিছুর রহমান সুজন, শরীফ হোসেন, আলী হায়দার পাঠান টিপু, এস.এম ইকবাল, মো. শিমুল হাছান, জাকির হোসেন সৈকত, ইমাম হোসেন সৌরভ, গাজী মমিন, মেহেদী হাছান, আবদুল কাদির, মো. মনির হোসেন প্রমুখ।

সভার শুরুর পুর্বে প্রেসক্লাব সদস্য জাহিদুল ইসলামের স্ত্রীর অকাল মৃত্যুতে মরহুমের বিদেহী আত্মার রুহের মাগফেরাত কামনা করে এক মিনিট নিরবতা পালন করে সভার সদস্যরা।