১৭ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ  সন্ধ্যা ৭:০৯  ২১শে জিলহজ্জ, ১৪৪২ হিজরী
১লা আগস্ট, ২০২১ ইং

ফরিদগঞ্জে দৈনিক চাঁদপুর খবরের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে র‌্যালী ও মাস্ক বিতরন

নিজস্ব প্রতিনিদি:

দৈনিক চাঁদপুর খবরের সাফল্যের ১৫ বছরে পদার্পণ উপলক্ষে ফরিদগঞ্জে বর্ণাঢ্য র‌্যালী ও করোনা সচেতনতায় মাস্ক বিতরন করা হয়েছে।

২২ ডিসেম্বর মঙ্গলবার দুপুরে ফরিদগঞ্জ প্রেসক্লাব চত্বর থেকে উক্ত র‌্যালী বের হয়ে গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিন শেষে একই স্থানে এসে জনসচেতনতায় মাস্ক বিতরন করা হয়।

চাঁদপুর খবরের অফিস প্রধান এস. এম ইকবাল হোসেনের পরিচালনায়, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার শিউলী হরি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন, প্রেসক্লাবের সভাপতি মো. কামরুজ্জামান, সাধারন সম্পাদক আব্দুস ছোবহান লিটন, উন্নয়ন কমিটির চেয়ারম্যান মামুনুর রশিদ পাঠান, সিনিয়র সাংবাদিক এমকে মানিক পাঠান, নূরুন্নবী নোমান, প্রবীর চক্রবর্তী, আমান উল্লা আমান, জাকির হোসেন সাঈদ, নারায়ন রবি দাস, শিমুল হাছান, রিফাত কান্তি সেন, চাঁদপুর খবর ফরিদগঞ্জ প্রতিনিধি মামুন হোসাইন, স্বাধীন বাংলা উপজেলা প্রতিনিধি এম. এইচ রাকিব মিয়াজী প্রমূখ।

এ সময় অতিথির বক্তব্যে ইউএনও শিউলী হরি বলেন, এদেশের গণমাধ্যম দেশ ও জাতির বিভিন্ন ক্রান্তিকালে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে। অতীতের ধারাবাহিকতায় সাহসী, নির্মোহ ও বস্তুনিষ্ঠ সাংবাদিকতা চর্চায় দৈনিক চাঁদপুর খবর অব্যাহত ভূমিকা প্রশংসার দাবিদার।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়তে তারই সুযোগ্য কন্যা দেশরত্ন শেখ হাসিনার সাহসী ও দৃঢ় নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের পথে এগিয়ে যাচ্ছে। উন্নয়ন অগ্রযাত্রায় ইতিমধ্যে বাংলাদেশ বিশ্বব্যাপী নজর কেড়েছে, অর্জন করেছে স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশের মর্যাদা।

আমি আশা করি, দৈনিক চাঁদপুর খবর পাঠকের চাহিদা ও পছন্দকে প্রাধান্য দিয়ে বর্তমান সরকারের উন্নয়ন কর্মকাণ্ড পাঠকের মাঝে পৌঁছে দিতে সচেষ্ট হবে। পাশাপাশি মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী, বিজ্ঞানমনস্ক ও দেশপ্রেমিক প্রজন্ম তৈরিতে বলিষ্ঠ ভূমিকা পালন করবে।

দৈনিক চাঁদপুর খবর অতীতের ন্যায় আগামী দিনেও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন এবং পেশাদারিত্ব বজায় রেখে দেশ ও দশের উন্নয়নে নিবেদিত থাকবে বলে আমার বিশ্বাস। আমি পত্রিকাটির সফলতা কামনা করি এবং প্রকাশনার সঙ্গে সংশ্লিষ্ট সবাইকে আন্তরিক ধন্যবাদ জানাই।