৫ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ  দুপুর ২:৪৮  ৫ই জমাদিউস-সানি, ১৪৪২ হিজরী
১৯শে জানুয়ারি, ২০২১ ইং

করোনায় বিশেষ অবদান রাখায় প্রিয় চাঁদপুর সম্মাননা পেলেন ফরিদগঞ্জের মেয়র মাহফুজুল হক

নিজস্ব প্রতিনিধি:

করোনার প্রাদূর্ভাবের শুরু থেকে জন সচেতনতা, পরিচ্ছন্নতা, মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার বিতরনসহ বিভিন্ন কর্মকান্ড এবং ব্যক্তিগত ও মাননীয় প্রধানমন্ত্রীর দেওয়া উপহার মানুষের ঘরে ঘরে পৌঁছে দেওয়ার স্বীকৃতি স্বরুপ প্রিয় চাঁদপুর সম্মাননা পেলেন ফরিদগঞ্জের মেয়র মাহফুজুল হক।

গত বৃহস্পতিবার সন্ধায় নিউজ পোর্টাল ‘প্রিয় চাঁদপুর’-এর আয়োজনে হাজীগঞ্জ বিয়ে বাড়ি কমিউনিটি সেন্টারে উক্ত সম্মাননা প্রদান করা হয়।

প্রিয় চাঁদপুর এর প্রধান সম্পাদক ও আনন্দ গ্রুপের সিএফও মো. মোশাররফ হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উক্ত সম্মাননা পুরস্কার তুলে দেন চাঁদপুরের পুলিশ সুপার মো. মাহবুবর রহমান পিপিএম (বার)।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার ( ফরিদগঞ্জ – হাজীগঞ্জ) সার্কেল মো. আ. আফজাল হোসেন, মতলব উত্তর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নিলুফা আক্তার, হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ আলমগীর হোসেন রনি, প্রিয় চাঁদপুর এর সম্পাদক ও প্রকাশক সাইফুল ইসলাম সিফাত, হাজীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি খালেকুজ্জামান শামীম।

এ সময় মেয়র মাহফুজুল হক বলেন, সম্মাননা পাওয়ার জন্য নয়, একজন জনপ্রতিনিধি হিসেবে দায়িত্ববোধের জায়গা থেকে নিজ ও পরিবারের চিন্তা না করে জনগণকে সুরক্ষিত রাখতে এবং মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা বাস্তবায়ন করতেই আমি জনগণের পাশেই ছিলাম।

ক্যাপশন: করোনায় বিশেষ অবদানের জন্য প্রিয় চাঁদপুর সম্মাননা গ্রহণ করছেন মেয়র মাহফুজুল হক।