৬ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ  রাত ১২:৩৭  ১৪ই রবিউল-আউয়াল, ১৪৪৩ হিজরী
২২শে অক্টোবর, ২০২১ ইং

ফরিদগঞ্জে মেয়র প্রার্থী খলিলুর রহমানের কম্বল বিতরন

নিজস্ব প্রতিনিধি:

ফরিদগঞ্জ পৌরসভার ১,২ও ৩ নং ওয়ার্ডের অসহায় দরিদ্র মানুষের মাঝে তিন শতাধিক কম্বল বিতরন করা হয়েছে।

২৮ ডিসেম্বর সোমবার বিকেলে সংসদ সদস্য সাংবাদিক মুহম্মদ শফিকুর রহমানের নির্দেশে মেয়র প্রার্থী খলিলুর রহমানের উদ্যোগে ও অর্থায়নে কেরোয়া হোসনেয়ারা বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে উক্ত কম্বল বিতরন করা হয়।

এ সময় মেয়র প্রার্থী খলিলুর রহমান পৌর এলাকার সার্বিক উন্নয়নে কাজ করার প্রত্যয় ব্যক্ত করে বলেন, আমি নির্বাচিত হলে পৌর এলাকার নাগরিকদের উন্নয়নে কাজ করার পাশাপাশি জননেত্রী শেখ হাসিনার গ্রামকে শহর রুপান্তরিত করার জন্য সর্বাত্মক চেষ্টা করবো।

তিনি আরও বলেন, সকল শ্রেনী পেশার মানুষের ভালোবাসা নিয়ে ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা প্রদত্ত নৌকা প্রতিক নিয়ে মেয়র পদে নির্বাচন করতে চাই। আশা নয় বিশ্বাস দল আমাকে নৌকা প্রতিক দিয়ে মূল্যায়িত করবে। এ সময় তিনি পর্যায়ক্রমে পৌরসভার প্রতিটি ওয়ার্ডের অসহায় ও শীতার্থদের মাঝে কম্বল বিতরন করার আশ্বাস প্রদান করেন।

২ নং ওয়ার্ড আ’লীগের সভাপতি মোহাম্মদ ওহাব তপদারের সভাপতিত্বে ও পৌর স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক শিমুল পাটওয়ারীর পরিচালনায়, উপস্থিত ছিলেন, ১ নং ওয়ার্ড আ’লীগের সভাপতি মুকবুল আহাম্মেদ হাজী, ৬ নং ওয়ার্ড আ’লীগের সভাপতি সিরাজুল ইসলাম পাটওয়ারী, সাধারন সম্পাদক হারুনুর রশিদ, পৌর আওয়ামী লীগ নেতা রেজাউল হক মুন্সি, উপজেলা যুবলীগের সদস্য আলাউদ্দিন মিয়াজী, সমাজ সেবক ও ঠিকাদার বিল্লাল হোসেন, হকার্স লীগের সভাপতি সুমন হোসেনসহ আ’লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।