১৩ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ  রাত ৪:২৫  ১২ই জমাদিউস-সানি, ১৪৪২ হিজরী
২৭শে জানুয়ারি, ২০২১ ইং

ফরিদগঞ্জ উপজেলা যুবদলের সদস্য সচিব আব্দুল মতিনকে ফুলের শুভেচ্ছা

নিজস্ব প্রতিবেদক :

ফরিদগঞ্জ উপজেলা যুবদলের নবগঠিত আহবায়ক কমিটির সদস্য সচিব সাবেক ছাত্রদল নেতা আব্দুল মতিনকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

আজ সন্ধ্যায় যুবদলের কেন্দ্রিয় কমিটির দপ্তর সম্পাদক কামরুজ্জামান দুলাল স্বাক্ষরিত পত্রের মাধ্যমে আহবায়ক কমিটি ঘোষণার পর তাক্ষৎনিক ফরিদগঞ্জ পৌর সদরে বিএনপি, যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীরা আব্দুল মতিনকে মিষ্টিমুখ করান। পরবর্তীতে তাকে ফুলের মালা পড়িয়ে শুভেচ্ছা জানান তারা।

এদিকে রাজপথের পরীক্ষিত ও কারা নির্যাতিত সাবেক ছাত্রনেতা মো. আব্দুল মতিনকে ফরিদগঞ্জ উপজেলা যুবদলের সদস্য সচিব করায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান, যুবদলের কেন্দ্রিয় ও জেলা কমিটির নেতৃবৃন্দকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন যুবদলের তৃনমূলের নেতাকর্মীরা।

উল্লেখ্য, দীর্ঘ কয়েক বছর পর আজ পহেলা জানুয়ারী শুক্রবার সন্ধ্যায় ফরিদগঞ্জ উপজেলা যুবদলের আহবায়ক কমিটি ঘোষণা করে যুবদলের কেন্দ্রিয় কমিটি। কমিটির আহবায়ক নির্বাচিত হয়েছেন উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি মো. মহসিন মোল্লা। সদস্য সচিব নির্বাচিত হন জেলা ছাত্রদলের সাবেক যুগ্ম-আহবায়ক আব্দুল মতিন। এছাড়া কমিটির সিনিয়র যুগ্ম-আহবায়ক করা হয়েছে উপজেলা ছাত্রদলের সাবেক আহবায়ক মো. জাহাঙ্গীর আলম নান্টুকে। এদিকে একইপত্রে মো. ইমাম হোসেনকে আহবায়ক ও আমিন মিঝিকে সদস্য সচিব করে ফরিদগঞ্জ পৌরসভা যুবদলের আহবায়ক কমিটি ঘোষণা করা হয়েছে।