১০ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ  রাত ৪:৪৫  ৯ই রমযান, ১৪৪২ হিজরী
২৩শে এপ্রিল, ২০২১ ইং

ফরিদগঞ্জে যুবককে কুপিয়ে হত্যা চেষ্টার আসামীকে লঞ্চ ঘাট থেকে আটক

চাঁদপুর ফরিদগঞ্জের হুমায়ুন কবির (২২) নামে যুবককে কুপিয়ে হত্যা চেষ্টার ঘটনায় দায়েরকৃত মামলার আসামি পালানোর সময় চাঁদপুর লঞ্চ ঘাট থেকে আটক করেছে নৌ-পুলিশ।

গত কাল সোমবার দুপুরে চাঁদপুর নৌ থানার ইনচার্জ জহির সঙ্গীয় ফোর্স নিয়ে লঞ্চ টার্মিনাল থেকে সন্ত্রাসী রুবেল চকিদার(২৮)কে আটক করে। হত্যার চেষ্টার মামলার তদন্তকারী কর্মকর্তা ফরিদগঞ্জ থানার এসআই নূরুল ইসলাম খবর পেয়ে পুলিশ ফোর্স পাঠিয়ে নৌ থানা থেকে মামলার আসামি রুবেল চৌকিদারকে আটক করে নিয়ে যায়।

যুবক হুমায়ুন কবিরকে সন্ত্রাসী হামলায় কুপিয়ে জখম করার ঘটনায় তার মা বেবি বেগম বাদী হয়ে ৯ জনকে আসামী করে ফরিদগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। আহত হুমায়ুন কবির বর্তমানে ঢাকা মেডিকেল হাসপাতালে জীবন মৃত্যুর সন্ধিক্ষণে রয়েছেন।

মামলার বাদী বেবী বেগম জানান, সামান্য একটি মোবাইলের ঘটনায় বাক-বিতণ্ডা সৃষ্টি হলে হুমায়ুন কবিরকে ৬ মাস পূর্বে ফরিদগঞ্জের ১১নং ইউনিয়নের আলোনিয়া গ্রামে দিনে দুপুরে সন্ত্রাসীরা কুপিয়ে জখম করে।

ঘটনার পর থেকে তারা এলাকা ছেড়ে পালিয়ে বেড়াচ্ছে। অবশেষে আলোনিয়া গ্রামের রুলামিন চৌকিদারের ছেলে রুবেল চকিদার পালানোর সময় লঞ্চঘাটে নৌ পুলিশের সহযোগিতায় তাকে আটক করা হয়।

এ বিষয়ে থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন জানান, হত্যাচেষ্টার বাকী আসামীদের আটকের চেষ্টা অব্যাহত রয়েছে আমাদের। হুমায়ুন কবিরকে আটকের পর জেল হাজতে প্রেরন করা হয়েছে।