৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ  সকাল ৮:৪৫  ৬ই রমযান, ১৪৪২ হিজরী
১৯শে এপ্রিল, ২০২১ ইং

বাংলাদেশ মোবাইল সার্ভিসিং এসোসিয়েশন’র ফরিদগঞ্জে কমিটি গঠন ও আলোচনা সভা অনুষ্ঠিত

গাজী মমিন, ফরিদগঞ্জ:
ফরিদগঞ্জে বাংলাদেশ মোবাইল সার্ভিসিং এসোসিয়েশন (ইগঝঅ) উপজেলার মোবাইল টেকনিশিয়ানদের নিয়ে কমিটি গঠন, আলোচনা সভা পরিচিতি পর্ব অনুষ্ঠিত হয়েছে। ৮জানুয়ারি শুক্রবার সন্ধ্যায় ফরিদগঞ্জে আম্বিয়া ইউনুস ফাউন্ডেশন’র ৩য় তলায় সেমিনার কক্ষে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।


কোরআন তেলোয়াতের মধ্যদিয়ে অনুষ্ঠানের শুভ সূচনা শেষে আগত বক্তারা বলেন, বাংলাদেশ সরকারের নিয়ম নীতিতে অপরাধের আওতায় পড়ে এমন কোন গ্রাহককে সেবা নিশ্চিত করা থেকে বিরত থাকতে হবে। দক্ষতা ও আদর্শকে কাজে লাগিয়ে ব্যবসা প্রতিষ্ঠানে আগত গ্রাহকদের সঠিক সেবা নিশ্চিত করতে হবে। প্রতিদিনই নতুন নতুন কোম্পানীদের মোবাইল মার্কেটে প্রবেশ করছে। আমাদের অনেকের এ কাজে পরিপূর্ণ অভিজ্ঞতা থাকলেও কিছু সংখ্যক টেকনিশিয়ানদের অভিজ্ঞতার ত্রæতি থাকতেই পারে। একটা কথা মনে রাখতে হবে কাজ কম জানা এটাকোনো অপরাধের পর্যায়ে পড়েনা। কিন্তু কাজ না বুঝে কাস্টমারদের হয়রানি করাটা অপরাধ। কোনো কাজে সমস্য মনে হলে অবশ্যই সিনিয়রদের থেকে সহযোগিতা নিতে হবে। উক্ত সংগঠনকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য বিভিন্ন দিকনির্দেশনা ও সংঘবদ্ধ থেকে একত্রে কাজ করার জন্য আহবান জানিয়েছেন আগত অতিথিরা।


গুরুত্বপূর্ণ বক্তব্যে শেষে সর্বসম্মতিক্রমে মনির টেলিকম’র প্রোপাইটর মো. মনির হোসেনকে সভাপতি ও রাজু টেলিকম’র প্রোপাইটর মো.আজাদ হোসেনকে সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা দিয়ে বাংলাদেশ মোবাইল সার্ভিসিং এসোসিয়েশন ফরিদগঞ্জ উপজেলা শাখায় ২৫ সদস্যবিশিষ্ট কমিটি গঠিত হয়।


বাংলাদেশ মোবাইল সার্ভিসিং এসোসিয়েশন চাঁদপুর জেলার সভাপতি প্রকৌশলী খোকন চন্দ্রশীল-এর সভাপতিত্বে সাধারণ সম্পাদক অমর রায়’র সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে আমন্ত্রিত প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফরিদগঞ্জ থানার অফিসার ইচার্জ (তদন্ত) মো. বাহার মিয়া, ফরিদগঞ্জ প্রেসক্লাব’র সভাপতি কামরুজ্জামান,বাজার ব্যবসায়ী কমিটির সভাপতি ফারুকুল ইসলাম, সংগঠনের কেন্দ্রীয় নির্বাহী সদস্য নাছিরুল ইসলাম,সংগঠনের চাঁদপুর জেলার সহ-সভাপতি এস.এম ফারুক প্রমুখ