৫ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ  রাত ১২:১৫  ১৩ই রবিউল-আউয়াল, ১৪৪৩ হিজরী
২১শে অক্টোবর, ২০২১ ইং

হাজীগঞ্জে সেভ দ্য ফিউচার ফাউন্ডেশনের কমিটি গঠন: সভাপতি সুমন, সেক্রেটারি প্রণয় ও সাংগঠনিক সিফাত

প্রেস বিজ্ঞপ্তি :

পথ শিশু, পথবাসী এবং পরিবেশ বিষয়ক একটি সামাজিক সচেতনতামূলক সংগঠন সেভ দ্য ফিউচার ফাউন্ডেশন। সংগঠনটি পথ চলার ছয় বছর পর সপ্তম বছরে পদার্পণ উপলক্ষে সারাদেশের ন্যায় কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়।

ওই সময় চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলায় একটি কমিটি ঘোষণা করেন জেলা শাখার সভাপতি সাইফুল ইসলাম মজুমদার।

নবাগত কমিটিতে সভাপতি ইউসুফ প্রধানীয়া সুমন, সিনিয়র সহ-সভাপতি বাদল আহমেদ, সহ-সভাপতি দেলোয়ার হোসেন লোটাস, সাধারণ সম্পাদক প্রণয় কুমার রায়, যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম ও মনিরুজ্জামান বাবলু, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম সিফাত।

জেলা সভাপতি সাইফুল ইসলাম মজুমদার কমিটি ঘোষণার পর বলেন, আগামী ৭ দিনের মধ্যে ৩১ বিশিষ্ট একটি কমিটি চূড়ান্ত করবে নবাগত সভাপতি ও সাধারণ সম্পাদক।

শনিবার সন্ধ্যায় হাজীগঞ্জ বিশ্বরোড সংলগ্ন আল আমিন হোটেল মিলনায়তনে কেক কাটা অনুষ্ঠানের মধ্যে দিয়ে প্রতিষ্ঠাবার্ষিকীতে নতুন কমিটি ঘোষণা করা হয়।
এ সময় প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক সমীর লাল দত্ত, বিশেষ অতিথির বক্তৃতা করেন জেলা শাখার সভাপতি সাইফুল ইসলাম মজুমদার ও সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মজুমদার।

ইউছুফ প্রধানিয়া সুমনের সভাপতিত্ব ও জাহিদ হাসানের উপস্থাপনায় উপস্থিত সকলে তাদের পরিচয় তুলে ধরেন।

অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন কেফায়েত উল্লহ ও গীতা পাঠ করেন নন্দিতা দাস।

মানবতার স্পর্শে দূর হোক অন্ধকার স্লোগানকে সামনে রেখে সেভ দ্যা ফিউচার ফাউন্ডেশন ২০১৫ সালে প্রতিষ্ঠিত হয়। তারপর থেকে সংগঠনটি ৬৪ জেলায় তাদের কমিটির মাধ্যমে মানবতার সেবায় করে আসছে।