৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ  রাত ৩:৪৭  ২৯শে শাবান, ১৪৪২ হিজরী
১৩ই এপ্রিল, ২০২১ ইং

ফরিদগঞ্জে চাঁদপুরের নবাগত জেলা প্রশাসকের সাথে পরিচিতি ও মতবিনিময়

নিজস্ব প্রতিনিধি:

চাঁদপুরের নবাগত জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিস ১১ জানুয়রি সোমবার বিকালে ফরিদগঞ্জের জনপ্রতিনিধি, সরকারী কর্মকর্তা, মুক্তিযোদ্ধা, সাংবাদিক ও সুধীজনের সাথে মতবিনিময় করেছেন।

উপজেলা পরিষদ অডিটোরিয়ামে শুভেচ্ছা বক্তব্য রাখতে গিয়ে নবাগত জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ বলেন, আমি জেলায় যোগদান করা পরে ৮টি উপজেলার মধ্যে প্রথমেই ফরিদগঞ্জ উপজেলায় এসেছি আপনাদের সাথে কথা বলতে। যাতে আপনাদের পরামর্শ, সমস্যা , সম্ভাবনার কথা শুনে আমি ভাল ভাবে কাজ করতে পারি। কেননা জেলা প্রশাসন হচ্ছে, কেন্দ্রীয় সরকারের মাঠ প্রশাসন। সমস্যার বিষয় সমাধানে কেন্দ্রীয় সরকারকে অবহিত করণে জেলা প্রশাসন কাজ করে থাকে। আমি চাই আগামীর চাঁদপুর আরোও ভালো হবে , ফরিদগঞ্জ ও সেবা পাবে।

এসময় তিনি করোনাকালীন সময় উপজেলা প্রশাসন, স্বাস্থ্য, শিক্ষা বিভাগ, জনপ্রতিনিধি ও সাংবাদিককদের কর্মকান্ডের কথা শুনে তাদের ভূয়সী প্রশংসা করেন।

মতবিনিময় সভার শুরুতে জেলা প্রশাসককে ফুল দিয়ে শুভেচ্ছা জানান, স্থানীয় সংসদ সদস্যের পক্ষে, উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, মুক্তিযোদ্ধা সংসদ, ফরিদগঞ্জ প্রেসক্লাব, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিস ও মাধ্যমিক শিক্ষা অফিস, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বৃন্দ সহ সরকারী কর্মকর্তা কর্মচারী এবং বিভিন্ন সামাজিক সংগঠন।

ইউএনও শিউলী হরির সভাপতিত্বে এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য, সহকারি কমিশনার ভুমি শারমিন আক্তার, থানার অফিসার ইনচার্জ মোহম্মদ শহীদ হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জিএস তসলিম, ইউএইচও ডা: আশরাফ আহমেদ চৌধুরী, মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার সহিদ উল্যা তপদার, ফরিদগঞ্জ সরকারি বঙ্গবন্ধু কলেজের উপাধ্যক্ষ নেপাল দেবনাথ, উপজেলা শিক্ষা কর্মকর্তা মনির উজ্জামান, ফরিদগঞ্জ প্রেসক্লাব সভাপতি কামরুজ্জামান, সাধারণ সম্পাদক আব্দুছ ছোবহান লিটন প্রমুখ।

এসময় আনান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বিভিন্ন ইউনিয়ন পরিষদেন চেয়ারম্যান, উপজেলা কর্তর্বরত কর্মচারী ও সাংবাদিক বৃন্দ।