৫ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ  সকাল ৯:২৮  ৫ই জমাদিউস-সানি, ১৪৪২ হিজরী
১৯শে জানুয়ারি, ২০২১ ইং

ফরিদগঞ্জের পূর্ব হর্নি দূর্গাপুর সপ্রাবি সভাপতির জানাজা ও দাফন সম্পন্ন

নিজস্ব প্রতিনিধি:

ফরিদগঞ্জ দক্ষিণ ইউনিয়নের পূর্ব হর্নি দূর্গাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২ যুগের অধিক সময়ের সভাপতি মো. এমদাদ উল্যা ভূঁইয়া (৭২) ইন্তেকাল করেছেন, ইন্নালিল্লাহি —- রাজিউন।

১১ জানুয়ারি সোমবার গভীর রাতে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন এবং ১২ জানুয়ারি মঙ্গলবার বাদ আসর পূর্ব হর্নি দুর্গাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে জানাজা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে, দুই মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

তাঁহার বর্ণাঢ্য জীবনে কৃষি ব্যাংকে চাকুরী, হর্নি দূর্গাপুর আলিম মাদ্রাসায় চাকুরির পাশাপাশি তিনি চাকুরীজীবি সমিতির সাধারন সম্পাদক ছাড়াও তিনি হর্নি দুর্গাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির দীর্ঘ দুই যুগের বেশি সময় ধরে সভাপতির দায়িত্ব পালন করেন এবং সামাজিক কর্মকান্ডের সাথে জড়িত ছিলেন।

জানাজার নামাজে উপস্থিত ছিলেন, ১৪ নং ফরিদগঞ্জ দক্ষিণ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আজিজুর রহমান আজিজ, ১৫ নং রুপসা উত্তর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ফজলুল কাদের মিলন চৌধুরী, ফরিদগঞ্জ উপজেলা আ’লীগের সহ- সভাপতি আবুল হোসেন বাবুল পাটওয়ারী, ১৪ নং ফরিদগঞ্জ দক্ষিণ ইউনিয়ন আ’লীগের সভাপতি প্রভাষক হারুনুর রশিদ, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সোহেল, প্রভাষক শফিউল আলম সফু প্রমূখ। জানাজা নামাজে ইমামতি করেন নুনিয়া পাড়া আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মো. রেদোয়ান উল্যা।

উল্লেখ্যঃ মো.এমদাদ উল্যা ভূঁইয়া দীর্ঘদিন বার্ধক্য জনিত রোগে আক্রান্ত ছিলেন।