৫ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ  সকাল ৭:৫৪  ৫ই জমাদিউস-সানি, ১৪৪২ হিজরী
১৯শে জানুয়ারি, ২০২১ ইং

ফরিদগঞ্জে উঠান বৈঠক করেছেন কাউন্সিলর প্রার্থী আবু তাহের

গাজী মমিন, ফরিদগঞ্জ:
আসন্ন ফরিদগঞ্জ পৌরসভা নির্বাচন ২০২১ আসছে ১৪ ই ফেব্রুয়ারি ব্যালটের মাধ্যমে অনুষ্ঠিত হতে যাচ্ছে। পৌর ৪ নং ওয়ার্ডে কাউন্সিলর পদপ্রার্থী হিসেবে ইতি মধ্যে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন ফরিদগঞ্জ উপজেলা কার-মাইক্রো মালিক ও ড্রাইভার ঐক্য পরিষদ-এর সভাপতি আবু তাহের জমাদ্দার।


নির্বাচনের প্রস্তুতি হিসেবে এক উঠান বৈঠক করেছেন সম্ভাব্য কামউন্সলর পদ প্রার্থী আবু তাহের জমাদ্দার। ১২ ই জানুয়ারি মঙ্গলবার সন্ধ্যায় পূর্ব বড়ালী গ্রামে তার নিজ বাড়িতে গ্রামে মুরব্বি ও তরুণ যুবকদের নিয়ে এ উঠান বৈঠক করেছেন।


এলাকার বাসিন্দা শহীদ বেপারীর সভাপতিত্বে ও আবুল কাশেম ড্রাইভারের সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে উপস্থিতিদের উদ্দেশ্যে আবু তাহের বলেন, ৪নং ওয়ার্ডের উন্নয়নের জন্য তিনি ইউনিয়ন নির্বাচনে নির্বাচনে কাউন্সলর প্রার্থী হতে চান। কারন ৪নং ওয়ার্ডের সার্বিক উন্নয়নের পাশাপাশি অসহায় মানুষসহ সকল নাগরিকের সেবা নিশ্চিত করার জন্য সর্বস্তরের মানুষের সমর্থনেই আমি প্রার্থী হচ্ছি। কোন প্রকার হিংসা বিদ্বেষ থেকে আমি প্রার্থী হচ্ছি না, সাধারণ জনগনের সমর্থনেই প্রার্থী হচ্ছি। এই লক্ষ্যে আমি ইতোমধ্যে প্রচার-প্রচারনা শুরু করেছি। তাই আমি সকলের দোয়া ও সহযোগিতা প্রত্যাশা করছি।