৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ  বিকাল ৩:২৭  ৩রা জিলক্বদ, ১৪৪২ হিজরী
১৪ই জুন, ২০২১ ইং

ফরিদগঞ্জে পিতা মাতাকে মারধর ও এসিড নিক্ষেপ করলো ছেলে

নিজস্ব প্রতিনিধি:

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার রূপসা উত্তর ইউনিয়নের পূর্ব বদরপুর গ্রামের লাল গাজি (মিজি) বাড়িতে বৃদ্ধ পিতা-মাতাকে বেদম মারধর করে হাত ভেঙ্গে ও ব্যাটারীর এসিড নিক্ষেপ করেছে হতভাগা ছেলে।

গতকাল বৃহস্পতিবার বিকেলে বৃদ্ধা বোরহান উদ্দিন (৬৫) ও সৎ মা পারভিন বেগম (৪৫)কে বেদম মারদর করে মুখে ব্যাটারির এসিড নিক্ষেপ করলো বৃদ্ধার ছোট ছেলে নুরে আলম (৩৫) ও ছেলে বউ নিশু বেগম(২৫)।

বৃদ্ধা বোরহান উদ্দিন জানান, আমি ও আমার স্ত্রী বিকেলে ভাত খাচ্ছিলাম এসময় আমার ছেলে ও বউ রান্না করার চুলায় ধোয়া হচ্ছে নিয়ে বকা-জকা করার এক পর্যায়ে লাঠি দিয়ে আমাদের এলোপাড়ি মারতে থাকে এবং অটো রিক্সার ব্যাটারী থেকে এসিড নিয়ে আমাদের মূখে নিক্ষেপ করে এবং ঘর থেকে বের করে দেয়।

সরজমিন ও হাসপাতাল সূত্রে জানাযায়, বৃদ্ধা ও তার স্ত্রী মুখে এসিড নিক্ষেপ করায় তাদের মুখে কালো দাগ এবং শরীরের বিভিন্ন অংশে নিলা ফুলা সহ একটি হাত ভেঙ্গে যায়।

এমতাবস্থায়, বৃদ্ধা বোরহান প্রশাসনের কাছে তার ছেলে ও ছেলের বউয়ের বিচার দাবী করেন।

এ বিষয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান ওমর ফরুক ফারুকী জানান, বৃদ্ধা বোরহান ও তার স্ত্রী গতকাল আমার কাছে এসেছে, আমি তাদের মুখে এসিডের দাগ দেখে থানায় অভিযোগ দেওয়ার জন্য বলেছি।

এবিষয়ে থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন বলেন, ভোক্তভূগীরা উক্ত বিষয়ে অভিযোগ করেছে, আমি তাদের চিকিৎসা নিতে বলেছি এবং প্রয়োজনীয় ব্যবস্থা নিব।

উলেখ্য: বোরহান উদ্দিনকে তার ছেলে এ ঘটনার পূর্বেও একাধিকবার মারধর করেছে বলে স্থানীয়রা জানায়।