৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ  বিকাল ৩:৪৭  ৩রা জিলক্বদ, ১৪৪২ হিজরী
১৪ই জুন, ২০২১ ইং

ফরিদগঞ্জে বিএনপির বিদ্রোহী প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার

নিজস্ব প্রতিনিধি:

ফরিদগঞ্জে দলের বিরোধীতাকারী প্রার্থীদের দলীয় প্রতীক দেয়ার অভিযোগ করেও দলের স্বার্থে বিএনপির বিদ্রোহী প্রার্থী পৌর বিএনপির একাংশের যুগ্মসম্পাদক এ এম এম টুটুল পাটওয়ারী মেয়র পদে মনোনয়ন প্রত্যাহার করেছেন।

২৬ জানুয়ারি মঙ্গলবার সকালে ফরিদগঞ্জ প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে প্রার্থীতা প্রত্যাহারের এই ঘোষনা দেন।

সংবাদ সম্মেলনে প্রার্থী টুটুল পাটওয়ারী বলেন, ’ব্যক্তির চেয়ে দল বড়’ সেই চেতনার থেকে দলের র্দুদিনে আমি দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক জিয়ার প্রতি শ্রদ্ধা জানিয়ে ফরিদগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র পদে নির্বাচন থেকে সরে দাঁড়ালাম। একই সাথে দলের বৃহৎ স্বার্থের কথা চিন্তা করে, ধানের শীষ প্রতীকের পক্ষে কাজ করার জন্য আমি এবং আমার সমর্থকদের নির্দেশ দিয়েছি।

এই সময় উপস্থিত ছিলেন, পৌর বিএনপির সাবেক সাধারন সম্পাদক বিল্লাল হোসেন, উপজেলা বিএনপির সাবেক সহসভাপতি ভিপি জাকির হোসেন, সাবেক যুগ্ম আহ্বায়ক ভিপি শাহআলম মুকুল, উপজেলা যুবদলের সাবেক আহ্বায়ক নাছির উদ্দীন পাওয়ারী, পৌর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক তারেক হোসেন, বিএনপির প্রচার সম্পাদক সেলিম হোসেন,পৌর যুবদলের যুগ্ম সাবেক আহ্বায়ক পেয়ার আহম্মদ, পৌর মহিলা দলের সভানেত্রী মাহমুদা পারুল, স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সাবেক আহ্বায়ক জহির হোসেন প্রমূখ। পরে, প্রার্থী নির্বাচন অফিসে গিয়ে তার প্রার্থীতা প্রত্যাহার করেন।

উল্যেখ্য এর আগে বিএনপির অপর প্রার্থী সাবেক ছাত্রদল সম্পাদক আমজাদ হোসেন শিপনও মনোনয়ন পত্র প্রত্যাহার করেন।