১৯শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ  রাত ৪:১০  ২২শে জিলহজ্জ, ১৪৪২ হিজরী
৩রা আগস্ট, ২০২১ ইং

ফরিদগঞ্জে আ.মান্নান পরানের প্রতি সম্মান জানিয়ে নির্বাচন থেকে সরে গেলেন বিল্লাল

গাজী মমিন, ফরিদগঞ্জ:
পৌরসভার ৪নং ওয়ার্ডের কাউন্সির পদপ্রার্থী মো.আব্দুল মান্নান পরানকে সম্মান এবং সমর্থন জানিয়ে নির্বাচন থেকে সরে গেলেন মো. বিল্লাল হোসেন।


২৭ জানুয়ারি ছিলো প্রতীক প্রদানের দিন। দুপুরের মধ্যে তা খুব সুন্দর ভাবেই সম্পন্ন করেছেন উপজেলা রিটানিং অফিসার ও ইউএনও শিউলী হরি। বিকালের মধ্যেই ফরিদগঞ্জ পৌর সভার ৪নং ওয়ার্ডের কাউন্সিলর পদ প্রার্থী মো. বিল্লাল হোসেন (পানির বোতল) চলমান কাউন্সিলর ও প্যানেল মেয়র-১ মো. আব্দুল মান্নান পরান (উট পাখি) কে সমর্থন করে নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন।


এ বিষয়ে মো.বিল্লাল হোসেন বলেন-‘উনি আমার বড় ভাই। উনি গতবছরও নির্বাচন করেছেন। এমনকি উনি প্যানেল মেয়রের দায়িত্ব খুব সুন্দরভাবে পালন করেছেন। তাই আমি তার প্রতি সম্মান রেখে আমি নির্বাচন থেকে সরে গেলাম’।


আব্দুল মান্নান পরান এ প্রতিনিধিকে বলেন-‘নির্বাচনের আগেই আমি আমার কাজের স্বীকৃতি পেলাম। বিল্লাল হোসেনকে আন্তরিক ধন্যবাদ। আমি নির্বাচিত হলে সবাইকে সাথে নিয়ে পৌরসভা তথা ৪নং ওয়ার্ডের উন্নয়নে কাজ আরো প্রাণবন্তভাবে করে যাবো’।


এ বিষয়ে উপজেলা রিটানিং অফিসার ও ইউএনও শিউলী হরি বলেন-‘প্রত্যাহারের শেষ সময় ছিলো ২৬ জানুয়ারি। এখন আর সুযোগ নেই। তবে তিনি নির্বাচন করবেন কী করবেন না, অথবা কাউকে সমর্থন করবেন; এটা তার একান্তই ব্যক্তিগত বিষয়’।