১৬ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ  দুপুর ১২:৪৫  ২০শে জিলহজ্জ, ১৪৪২ হিজরী
৩১শে জুলাই, ২০২১ ইং

এমপি মহোদয়ের নেতৃত্বে আপনারা সংবাদকর্মীরা ফরিদগঞ্জ উপজেলার উন্নয়নসহ সকল কর্মকাণ্ডকে এগিয়ে নিবেন: খাজে আহমেদ মজুমদার

নিজস্ব প্রতিনিধি:

ফরিদগঞ্জ প্রেসক্লারেব সংবাদকর্মীদের সাথে মতবিনিময় করেছেন ফরিদগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি, আ’লীগের কেন্দ্রীয় কমিটির ত্রান ও সমাজ কল্যাণ বিষয়ক উপ-কমিটির সাবেক সদস্য আওয়ামীলীগ নেতা খাজে আহমেদ মজুমদার।

৩০ জানুয়ারি শনিবার সন্ধায় প্রেসক্লাব মিলনায়তনে মতবিনিময় কালে বক্তব্য রাখতে গিয়ে তিনি বলেন, আমাদের প্রাণপ্রিয় নেতা সাংবাদিক মুহম্মদ শফিকুর রহমান একজন জাতীয় পর্যায়ের সাংবাদিক। তিনি দুই বারের সভাপতি ও সাধারণ সম্পাদক ছিলেন। তার নির্বাচনী এলাকায় সাংবাদিকদের একাধিক সংগঠন থাকবে, তা তিনি বিশ^াস করেন না। তাই অতীতের সকল বিভেদ ভুলে গিয়ে ফরিদগঞ্জ প্রেসক্লাবের সকল সংবাদকর্মী ঐক্যবদ্ধ হয়েছেন। যা একটি আনন্দদায়ক। আশা করছি আমাদের এমপি মহোদয়ের নেতৃত্বে আপনারা সংবাদকর্মীরা ফরিদগঞ্জ উপজেলার উন্নয়নসহ সকল কর্মকাণ্ডকে এগিয়ে সংবাদকর্মী হিসেবে কাজ করবেন।

তিনি প্রেসক্লাবের অভিভাবক হিসেবে আপনাদের সুখে দুখে থাকবেন। আমরাও আপনাদের সকল ধরনের সহযোগিতা দিয়ে যাবো। আমরা চাই একটি আধুনিক ফরিদগঞ্জ। যেখানে থাকবে না কোন সমস্যা, উন্নয়নের রোল মডেল হবে । এসব ভাল কাজ গুলো আপনারা আপনাােদর সংবাদ মাধ্যমে তুলে ধরবেন।

প্রেসক্লাবের সভাপতি মো. কামরুজ্জামানের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আব্দুস ছোবহান লিটন এর পরিচালনায় এসময় বক্তব্য রাখেন, উপজেলা যুবলীগের আহবায়ক আবু সুফিয়ান শাহিন, সিনিয়র যুগ্ম আহবায়ক মো. হেলাল উদ্দিন আহমেদ, সাবেক সম্পাদক প্রবীর চক্রবর্তী প্রেসক্লাবের সহ- সভাপতি মো. মহিউদ্দিন, আমান উল্যা আমান ।

এসময় প্রেসক্লাবের নিবার্হী কমিটির নেতৃবৃন্দ ছাড়াও উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক বিল্লাল পাটওয়ারী, যুবলীগের যুগ্মআহ্বায়ক আল আমিন পাটওয়ারী, আওয়ামীলীগ নেতা জাহাঙ্গীর পলোয়ান, পৌর যুবলীগের সম্পাদক পাবেল পাটওয়ারী এবং এমপি মহোদয়ের ইউনিয়ন পর্যায়ের সকল প্রতিনিধিবৃন্দ।