৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ  সন্ধ্যা ৭:৩০  ৩০শে শাবান, ১৪৪২ হিজরী
১৩ই এপ্রিল, ২০২১ ইং

যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীদের সামনে দেখে আমার রক্ত এখনো টগবগ করে: আবুল খায়ের পাটওয়ারী

নিজস্ব প্রতিনিধি:

ফরিদগঞ্জ পৌরসভা নির্বাচন উপলক্ষে উপজেলা যুবলীগের আয়োজনে যুবলীগ কার্যালয়ে বিশেষ বর্ধিত অনুষ্ঠিত হয়েছে।

৩০ জানুয়ারি শনিবার বিকেলে সভায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও নৌকা প্রতিকের মেয়র প্রার্থী যুদ্ধাহত বীরমুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী বলেছেন, আওয়ামী যুবলীগ আজকে নির্বাচনকে সামনে রেখে যেই আায়োজন করেছে, তাতে আমি উচ্চসিত। আশা করছি আমাদের সংসদ সদস্য মুহম্মদ শফিকুর রহমানের নেতৃত্বে ফরিদগঞ্জ উপজেলার উন্নয়ন কর্মকাণ্ড এগিয়ে যাবে।

আবুল খায়ের পাটওয়ারী, আমি ছাত্রলীগের ফরিদগঞ্জ উপজেলার সভাপতি ও যুবলীগেরও প্রতিষ্ঠাতা সভাপতি । তাই যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীদের সামনে দেখে আমার রক্ত এখনো টগবগ করে। সকলের মনে রাখতে হবে, ছাত্রলীগ ও যুবলীগই হলো আওয়ামী লীগের প্রাণ।

তিনি আরো বলেন, ফরিদগঞ্জ আওয়ামী পরিবারের সকলে যদি এক ও ঐক্যবদ্ধ থাকে , তাহলে কোন অপশক্তি মাথা তুলে দাড়াতে পারবে না। আমাদের মধ্যকার বিভক্তি তাদের সুযোগ করে দিচ্ছে। আশা করি পৌর নির্বাচনকে সামনে রেখে সকলে যেভাবে ঐক্যবদ্ধভাবে কাজ শুরু করেছে, তাতে বিএনপির জামাতের প্রেত্মারা পালাতে বাধ্য হবে। আমি দলের জন্য নিবেদিত, যৌবনকাল থেকে শুরু করে আজ এই বৃদ্ধ বয়সেও কোন দলের আদর্শচ্যুত হই নি। সেই বিশ্বাস থেকেই বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে ১৪ ফেব্রুয়ারির নির্বাচনে মেয়র পদে আওয়ামীলীগের প্রার্থী করেছেন। আশা করছি, আওয়ামী যুবলীগসহ সকল অঙ্গ সংগঠন নৌকার বিজয় নিশ্চিত করতে মাঠে অগ্রণি ভুমিকা পালন করবেন।

যুবলীগের নতুন কার্যালয়ে উপজেলা যুবলীগের আহবায়ক আবু সুফিয়ান শাহিনের সভাপতিত্বে প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি খাজে আহমেদ মজুমদার বলেন, আমাদের প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা একজন বিচক্ষণ ব্যক্তি। তিনি পৌরসভা নির্বাচনে এমন একজন ব্যক্তিকে মেয়র পদে দলীয় মনোনয়ন দিয়েছেন, যিনি একজন নিঁখাত আওয়ামীলীগার এবং বীরমুক্তিযোদ্ধা।

তিনি আরো বলেন, তাই এই ত্যাগী ও মৃত্যুঞ্জয়ী নেতাকে ১৪ ফেব্রুয়ারির নির্বাচনে বিজয়ী করা আমাদের সকলের নৈতিক দায়িত্ব। আজকের এই বিশেষ সভার মাধ্যমে, যুবলীগের সকল সদস্য এবং এমপি মহোদয়ের সকল ইউনিয়নের প্রতিনিধি, আওয়ামী লীগ, ছাত্রলীগসহ সকলে একযোগে মাঠে কাজ শুরু করুন। আমাদের মনে রাখতে হবে, একটি চক্র নৌকা নয়, কাউন্সিলদের নিয়েই কাজ করছেন। এসব চলবে না। আমাদের প্রতিক একটাই , সেটি নৌকা। আমরা কাউন্সিলদের জন্য নৌকার কোন ক্ষতি হতে দিবো না। আবুল খায়ের পাটওয়ারীর নৌকা বিজয় করার দায়িত্ব এখন আমাদের সকলের।
যুবলীগের যুগ্মআহ্বায়ক আল আমিনের সঞ্চালনায় সঞ্চালনায় অন্যানের মধ্যে বক্তব্য রাখেন, যুবলীগের সাবেক আহ্বায়ক বিল্লাল পাটওয়ারী, যুবলীগের সিনিয়র যুগ্মআহ্বায়ক হেলাল উদ্দিন আহমেদ, আওয়ামীলীগ নেতা জি এম হাসান তাবাচ্চুম, কামরুল হাছান সাউদ, খলিলুর রহমান , পৌর যুবলীগের সভাপতি আব্দুল গাফ্ফার সজিব ও আবদুর রহমান রুবেল। এছাড়া এমপি মহোদয়ের সকল ইউনিয়নের প্রতিনিধি, উপজেলা ও পৌর যুবলীগের সকল সদস্যসহ বৃন্দ উপস্থিত ছিলেন ।

আলোচনা শেষে নৌকার সমর্থনে যুবলীগের উদ্যোগে একটি বিশাল মিছিল উপজেলা সদরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।