৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ  সন্ধ্যা ৬:৫৯  ৩০শে শাবান, ১৪৪২ হিজরী
১৩ই এপ্রিল, ২০২১ ইং

নৌকা বিজয় নিশ্চিত করার মাধ্যমে মুক্তিযোদ্ধাকে সম্মান দিতে হবে: ডা: হারুনুর রশিদ সাগর

নিজস্ব প্রতিনিধি:

ফরিদগঞ্জ পৌরসভা নির্বাচন উপলক্ষে ৯নং ওয়ার্ডের ভাটিয়ালপুর চৌরাস্তায় কেন্দ্র কমিটি গঠন কল্পে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
১ ফেব্রুয়ারী বিকেলে ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি দেলোয়ার হোসেন মিজির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোফাজ্জ্বল হোসেন মোফার পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা: হারুনুর রশিদ সাগর।

প্রধান অতিথির বক্তব্যে ডা. হারুন অর রশিদ সাগর বলেন, ফরিদগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী হিসেবে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদেরকে এমন একজন প্রার্থী দিয়েছেন, যিনি স্বাধীনতার যুদ্ধের সূর্য্য সন্তান। একজন যুদ্ধাহত বীরমুক্তিযোদ্ধা। সাংগঠনিক দিক থেকে আমাদের সর্বজন শ্রদ্ধেয় ব্যক্তি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল খায়ের পাটওয়ারী। দলের জন্য যিনি তার জীবনের সবুটুকু সময় ব্যয় করেছেন। যিনি দলের জন্য এতটুকু করেছেন, তার জন্য কি আমাদের করনীয় নেই। অবশ্যই আছে, আগামী ১৪ ফেব্রুয়ারি নির্বাচনে নৌকা প্রতিকের নির্বাচনে তার বিজয় নিশ্চিত করার মাধ্যমে তাকে সম্মান দিতে হবে। সেই সম্মানটি হতে হবে বিশাল বিজয় অর্জনের মধ্যে দিয়ে। তাই আপনারা নৌকা প্রতিকে ভোট চেয়ে প্রতিটি ঘরে ঘরে যান। মানুষকে উন্নয়নের কথা বলুন।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে গত একদশকে দেশ কোথায় চলে গেছে। তাই সেই উন্নয়ন যাত্রাকে এগিয়ে নিতে নৌকার জয়ের বিকল্প নেই।

এ সময় আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক আবুল কাশেম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সাহেদ সরকার, ফরিদগঞ্জ পৌরসভার মেয়র মাহফুজুল হক, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান জি এস তছলিম, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি লোকমান তালুকদার, যুগ্ম-সম্পাদক আলমগীর হোসেন, প্রচার সম্পাদক সুলতান আহমেদ রিপন, সাংষ্কৃতিক সম্পাদক মশিউর রহমান, সদস্য কামাল মিয়াজী, পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মজিবুর রহমান পাটওয়ারী, জেলা পরিষদ সদস্য সাইফুল ইসলাম রিপন, পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি কামরুল হাসান সউদ, ওয়ার্ড আওয়ামী লীগের রাধাকৃষ্ণ মাঝি প্রমুখ। এসময় উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সকল অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে বিকালে ৯নং ওয়ার্ডের চরকুমিরা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে কেন্দ্র কমিটি গঠনকল্পে আরো একটি সভা অনুষ্ঠিত হয়।