৪ঠা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ  রাত ৮:৩০  ১৩ই রবিউল-আউয়াল, ১৪৪৩ হিজরী
২০শে অক্টোবর, ২০২১ ইং

শেখ হাসিনার সরকার ক্রিয়া ক্ষেত্রে অভাবনীয় সাফল্য অর্জন করেছে: ডা: হারুন অর রশিদ সাগর

নিজস্ব প্রতিনিধি:

ফরিদগঞ্জের পূর্ব-দক্ষিন ধানুয়া ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরনী সভা অনুষ্ঠিত হয়েছে।

১ ফেব্রুয়ারী সোমবার বিকেলে উক্ত ফাইনাল খেলায় বিজয়ীদের ও বিজিতদের হাতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার তুলে দেন চাঁদপুর জেলা আওয়ামীলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা.হারুন অর রশিদ সাগর।

ফরিদগঞ্জ বঙ্গবন্ধু ডিগ্রি কলেজ সাবেক অধ্যক্ষ রুহুল আমিনের সভাপতিত্বে, প্রভাষক আব্দুল হান্নান এর পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ৯ নং গোবিন্দপুর ইউনিয়নের চেয়ারম্যান সোহেল চৌধুরী, দৈনিক চাঁদপুর সংবাদ পত্রিকার সম্পাদক ও প্রকাশক আব্দুর রহমান।

খেলায় পূর্ব ধানুয়া একাদশ ও দক্ষিণ ধানুয়া একাদশ অংশ গ্রহন করেন। পূর্ব ধানুয়া একাদশের পক্ষে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক আশরাফুল ইসলাম নেতৃত্ব এবং ব্যাটিং করে আশরাফুল ইসলাম ৭১ রানে অপরাজিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে ডা: হারুন অর রশিদ সাগর বলেন, প্রত্যন্ত গ্রামের মধ্যে এতো হাজার হাজার মানুষের উপস্থিতিতে প্রানবন্ত চমৎকার একটি ফাইনাল খেলা উপভোগ করলো এলাকার শান্তিপ্রিয় মানুষ জন। আমাদের জাতীয় দলের ক্রিকেটার আশরাফুল ইসলাম চমৎকার খেলেছেন ম্যাচে। তরুন প্রজন্মের কাছে অনুরোধ তারা যেনো মাদক মুক্ত থাকে এবং এই ধরনের খেলাধুলার আয়োজনের সাথে থাকে। আমরা একটি সুন্দর ফরিদগঞ্জ বিনির্মানে সবাই ঐক্যবদ্ধ ভাবে কাজ করে যাবো। জননেত্রী শেখ হাসিনার সরকার ক্রিয়া ক্ষেত্রে অভাবনীয় সাফল্য অর্জন করেছে, আমরা এখন বিশ্বের দরবারে ক্রিকেটে একটি পরিচিত দেশ। আমাদের এই ক্রিকেটের মাঠে থেকে হয়তো আগামীর আশরাফুল ইসলাম তৈরি হবে।