১৭ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ  ভোর ৫:৪৫  ২০শে জিলহজ্জ, ১৪৪২ হিজরী
১লা আগস্ট, ২০২১ ইং

নির্বাচনে লেভেলপ্লেয়িং ফিল্ড তৈরী করুন, তখন দেখা যাবে কার জনপ্রিয়তা কেমন: সাবেক মেয়র মো. মঞ্জিল হোসেন

নিজস্ব প্রতিনিধি:

ফরিদগঞ্জ পৌরসভা নির্বাচনে বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীকের মেয়র প্রার্থী মো. ইমাম হোসেন পাটওয়ারীকে বিজয়ী করার লক্ষে আলোচনা সভা ও কেন্দ্র কমিটি গঠন করা হয়েছে।

৩ ফেব্রুয়ারী বুধবার বিকেলে বাসস্ট্যান্ড সংলগ্ন বিএনপি কার্যালয়ে উক্ত আলোচনা সভা ও কেন্দ্র কমিটি গঠন করা হয়।

পৌর বিএনপির সভাপতি আমানত গাজীর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলমের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক পৌর মেয়র মো. মঞ্জিল হোসেন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পৌর যুবদলের আহবায়ক ও ধানের শীষ প্রতীকের মেয়র প্রার্থী মো. ইমাম হোসেন পাটওয়ারী, উপজেলা বিএনপির সাধারন সম্পাদক মজিবুর রহমান দুলাল। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সহ- সভাপতি মাহবুবুর রহমান মফু, সাংগঠনিক সম্পাদক আব্দুল খালেক পাটওয়ারী, উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক জাহাঙ্গীর আলম নান্টু, সদস্য সচিব আব্দুল মতিন প্রমূখ।

প্রধান অতিথির বক্তব্যে সাবেক মেয়র মঞ্জিল হোসেন বলেন, আগামী ১৪ ফেব্রুয়ারী ভয়কে জয় করে কেন্দ্রে অবস্থান করতে হবে। এ নির্বাচন আমাদের আন্দোলনের ফসল। দেশ এবং দেশের মানুষকে ভালো রাখতে ধানের শীষের বিজয় নিশ্চিত করতে হবে।

তিনি আরো বলেন, আপনাদের এত জনপ্রিয়তা, তো আসুন প্রতিক এবং পুলিশ ছাড়া। এত হাঁক-ডাক দিয়ে মানুষের আস্থা অর্জন করা যায় না। নির্বাচনে লেভেলপ্লেয়িং ফিল্ড তৈরী করুন, তখন দেখা যাবে কার জনপ্রিয়তা কেমন।

উল্যেখ্য: ফরিদগঞ্জে ধানের শীষের বিজয়ের লক্ষে কেন্দ্র কমিটি গঠন ও আলোচনা সভা শেষে মিছিল বের করা হয়।

ক্যাপশন: ফরিদগঞ্জ পৌর নির্বাচনে কেন্দ্র কমিটি গঠন কল্পে আলোচনা সভায় বক্তব্য রাখছেন সাবেক মেয়র মঞ্জিল হোসেন।