৬ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ  রাত ৯:১৪  ১৫ই রবিউল-আউয়াল, ১৪৪৩ হিজরী
২২শে অক্টোবর, ২০২১ ইং

সামাজিক যোগাযোগ মাধ্যমে স্টেটাস দিয়ে ফরিদগঞ্জে কিশোরের আত্মহত্যা

নিজস্ব প্রতিনিধি:

নিজ হাতে প্রেমিকার উদ্দেশ্যে চিঠি লিখে এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে সেস্টাস লিখে ফরিদগঞ্জে শামিম হোসেন সরকার (১৫) নামে এক কিশোর আত্মহনন করেছে।

৩ ফেব্রুয়ারি বুধবার গভীর রাতে পৌর এলাকার সরকার বাড়িতে এ ঘটনা ঘটে। সংবাদ পেয়ে থানা পুলিশ বৃহস্পতিবার সকালে লাশ উদ্ধার করেছে।

সরজমিনে গিয়ে জানাযায়, পৌর এলাকার পশ্চিম বড়ালী গ্রামের আবুল বাশার সরকারের ছেলে দিনমজুর শামিম তার প্রেমিকা (নিপা)কে ছদ্ম নাম উদ্যেশ্য করে শামিম তার ফেইজবুক আইডি Drubo Tara Drubo Tara ফেইজবুকে স্টেটাসে লিখেন (আজ তুমি আমার চেরে চলে গেলে আমি ও চলে জাব অনেক দুরে পারলে ক্ষমা করে দিও) এবং চিঠিতে লিখেন (কি দরকার ছিল একটা জিবন নষ্ট করার অভিনয়ের কি দরকার ছিল হে আমি মরে গেলে মানুষ ওকে নিয়ে হাসবে। কারন বলবে যে তোর কারনে একটা ছেলে মারা গেছে যে ওকে দেখবে সেই বলবে। আমি মন দিয়ে বালোবেসেছি আর ও আমার সাথে বেইমানি করল পারলো বলবে যে আমার মরা দেহ টা দেখে যেতে একবারএর জন্য দয়া করে)। এই রকম চার পাতার চিঠি লেখেছেন শামিম হোসেন সরকার।

প্রেমিকার কাছ থেকে প্রত্যাখ্যাত হয়ে বুধবার রাতে প্রেমিকার উদ্দেশ্যে নিজ হাতে চিঠি লিখে এবং নিজ বাড়ির ছাদে হাত কেটে রক্ত দিয়ে প্রেমিকার নাম ও মুঠো ফোন নাম্বার লিখে। পরে পাশের ঘরের আড়ার সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহনন করে।

ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন জানান, আমরা সংবাদ পেয়ে থানা পুলিশ বৃহস্পতিবার সকালে লাশ উদ্ধার ময়না তদন্তের জন্য চাঁদপুর প্রেরণ করেছি এবং এই বিষয়ে একটি অপমৃত্যু মামলা দায়েরের প্রস্তুতি চলছে।