৬ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ  দুপুর ১:১৯  ১৫ই রবিউল-আউয়াল, ১৪৪৩ হিজরী
২২শে অক্টোবর, ২০২১ ইং

প্রত্যেকে স্ব স্ব অবস্থানে থেকে নৌকার প্রতীককে বিজয়ী করুন: ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া

নিজস্ব প্রতিনিধি:

ফরিদগঞ্জ পৌরসভা নির্বাচন উপলক্ষে আওয়ামী লীগের মেয়র প্রার্থী উপজেলা আওয়ামীলীগের সভাপতি যুদ্ধাহত বীরমুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী সমর্থনে ৭ ফেব্রুয়ারি রোববার বিকালে পৌর এলাকার ৯নং ওয়ার্ডের ভাটিয়ালপুর চৌরাস্তায় অনুষ্ঠিত পথ সভা অনুষ্ঠিত হয়েছে।

এসময় প্রধান অতিথির বক্তব্য রাখেন আওয়ামীলীগের জাতীয় পরিষদ সদস্য চাঁদপুর জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি সাবেক সংসদ সদস্য ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া। তিনি তার বক্তব্যে বলেন, ফরিদগঞ্জ পৌরসভা নির্বাচনকে সামনে রেখে আজ ফরিদগঞ্জ উপজেলা ও জেলা পর্যায়ের সকল পর্যায়ের আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের সহযোগি সংগঠনসহ সকলেই আজ ও এক ঐক্যবদ্ধ। পৌরসভার বর্তমান মেয়র, সকল জনপ্রতিনিধিরা এখানে উপস্থিত হয়ে এবং বক্তব্য দিয়ে আপনারা প্রমান দিয়েছেন সকলে এক এবং অভিন্ন। পরিবারের সকলে যখন অভিন্ন থাকে, তখন ওই পরিবারের সফলতা নিয়ে আসা কোন দুরহ ব্যাপার নয় এবং সফলতা ঘরে আসবেই। আজকে বৃহত্তর আওয়ামী পরিবার সুসংঠিত। আমরা ১৪ ফেব্রুয়ারি নৌকার বিজয় সংবাদ গণ মাধ্যমে, টিভির স্ক্রলে এবং গণভবনে পৌছে দিয়ে জানাতে পারবো । আমরা বলতে পারবো আমাদের নেতা আবুল খায়ের পাটওয়ারীর নেতৃত্বে নৌকার বিজয় নিশ্চিত হয়েছে। বাংলাদেশ আওয়ামী লীগ রাষ্ট্র ক্ষমতায় , তাই ক্ষমতায় থাকাকালিন সময়ে আমরা কোন পরাজয় সংবাদ শুনতে চাই না। সেজন্য উপজেলা আওয়ামীলীগ, জেলা আওয়ামী লীগ ও সহযোগি সংগঠন শুভান্যুধায়ীরা এবং দলমত নির্বিশেষে সকলেই আজ এই সভার মাধ্যমে আমরা শপথ নিবো, ১৪ ফেব্রুয়ারী আমরা বিজয় অর্জন করবোই। প্রিয় ভাইয়েরা সংগঠন একত্রিত থাকে এবং দলের ভিতরের ও বাইরের সকলের ঐক্যমত থাকে তবে কোন সাধ্য নেই নৌকার বিজয় ঠেকাতে। তাই আমরা আবারো চাঁদপুর জেলা আওয়ামীলীগসহ সকলকে একথা বলে দিতে এবং বিশ^াস করাতে চাই ফরিদগঞ্জবাসীরা তথা দলমত নির্বিশেষে সকলে আজ সুদৃঢ় সংকল্প নিয়েছে নৌকার বিজয় নিশ্চিতে।

ফরিদগঞ্জ পৌরসভার নির্বাচনে মেয়র পদে আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা এমন একজন ব্যক্তিকে মনোনয়ন দিয়েছেন,তিনি সকলের প্রিয়জন। উন্নয়নের ধারা অব্যাহত থাকবে। নৌকার বিজয়েই ফরিদগঞ্জ পৌরবাসীররা আরো উন্নয়ন দেখবে। তাই ফরিদগঞ্জকে আওয়ামী লীগের ঘাঁটিতে রূপান্তরিত করতে স্ব স্ব অবস্থানে থেকে আবুল খায়ের পাটওয়ারীকে তথা নৌকার প্রতীক বিজয়ী করুন। এই অগ্রযাত্রাকে অব্যাহত রাখার জন্য দলমত ধর্মবর্ণ নির্বিশেষে নৌকার বিজয় নিশ্চিত করতে ১৪ ফেব্রুয়ারি ফরিদগঞ্জ পৌরসভা নির্বাচনে আবুল খায়ের পাটওয়ারীর বিজয় নিশ্চিত করবেন।

নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক মেয়র প্রার্থী উপজেলা আওয়ামীলীগের সভাপতি যুদ্ধাহত বীরমুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী সভাপতিত্ব ও সদস্য সচিব উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সাহেদ সরকারের পরিচালনায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ডা: জে আর ওয়াদুদ টিপু, ফরিদগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান আড. জাহিদুল ইসলাম রোমান, বিশিষ্ট ব্যবসায়ী গিয়াস উদ্দিন বাবুল পাটওয়ারী, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, মজিবুর রহমান ভূঁইয়া, চাঁদপুর পৌরসভার মেয়র অ্যাড. জিল্লুর রহমান জুয়েল, জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক অজয় ভৌমিক, জেলা যুবলীগের যুগ্মঅহ্বায়ক মাহফুজুর রহমান টিপু, জেলা ছাত্রলীগের সভাপতি জহির, সম্পাদক সাদ্দাম, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি নাজমুন নাহার অনি, ফরিদগঞ্জ ইউসিসির চেয়ারম্যান আব্দুস সালাম আজাদয় জুয়েল, ফরিদগঞ্জ উপজেলা ছাত্রলীগ সভাপতি মাহবুব আলম সোহাগ। এছাড়া উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের যুগ্মসম্পাদক অ্যাড. জহিরুল ইসলাম, চাঁদপুরের বিশেষ পিপি ও জেলা হিন্দু-বৌদ্ধ-খ্রীস্টান ঐক্য পরিষদের সাধারন সম্পাদক অ্যাড. রনজিৎ রায় চৌধুরী, অতিরিক্ত পিপি অ্যাড. স্যায়েদুল ইসলাম বাবু, যুবলীগের কেন্দ্রী কমিটির সদস্য মহিউদ্দিন খোকাসহ জেলা , উপজেলা , পৌর আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ।