১৯শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ  রাত ৪:০৩  ২২শে জিলহজ্জ, ১৪৪২ হিজরী
৩রা আগস্ট, ২০২১ ইং

ফরিদগঞ্জে মডেল ওয়ার্ড গড়ার প্রতিশ্রুতি দিলেন আব্দুল মান্নান পরান

ফরিদগঞ্জ পৌরসভা নির্বাচনে ৪নং ওয়ার্ডে কাউন্সিলর পদে উট পাখি মার্কায় প্রার্থী আব্দুল মান্নান পরান সহ গণসংযোগে এলাবাকাবাসীর একাংশ।

গাজী মমিন, ফরিদগঞ্জ:
নির্বাচিত হতে পারলে মডেল ওয়ার্ড গড়ার প্রতিশ্রুতি দিয়েছেন ফরিদগঞ্জ পৌরসভার বর্তমান পানেল মেয়র-১ ও ৪ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মান্নান পরান। মঙ্গলবার (৯ ফেব্রুয়ারি) এ প্রতিবেদকের সাথে আলাপ কালে তিনি এ প্রতিশ্রুতি দেন।

গত নির্বাচনে কাউন্সিলর পদেপ্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করে উটপাখী প্রতীকে বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী হয়েছিলেন তিনি।


এবারও তার প্রতীক উটপাখী। কাউন্সিলর হিসেবে দায়িত্ব পালন করেছেন প্রায় সাড়ে চার বছর। এলাকার উন্নয়নের ধারাবাহিকতা এবং অসমাপ্ত কাজ সমাপ্ত করতে তিনি আবারও তাকে বিজয়ী করতে ভোটারদের আহবান জানান।


কাউন্সিলর প্রার্থী আব্দুল মান্নান পরান বলেন, কাউন্সিলর হিসেবে গত সাড়ে চার বছরে এলাকার উন্নয়নে অনেক কাজ করেছি। এলাকার বেশিরভাগ রাস্তাঘাট ও কালভার্ট উন্নয়ন করেছি। এছাড়াও, দেশে চলমান মহামারি করোনা ভাইরাস মোকাবেলায় ওষুধ ছিটিয়েছি। সরকারের থেকে প্রাপ্ত অনুদানের পাশাপাশি নিজস্ব অর্থায়নে জনগণের পাশে দাঁড়িয়েছি।
ইতোমধ্যেই আমি যেহেতু আমার ওয়ার্ডের বেশিরভাগ কাজ সম্পন্ন করেছি, তাই পুনরায় নির্বাচিত হলে অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করতে পারবো।


জয়ের বিষয়ে আশাবাদ ব্যক্ত করে তিনি বলেন, আমি এলাকার মাদক, ছিনতাই এবং চাঁদাবাজি বন্ধ করতে সক্ষম হয়েছি। এসব কাজে ওয়ার্ডের জনগণের সবসময় সমর্থন পেয়েছি। বিগত সময়ে আমার ওয়ার্ডের জনগণকে কি দিতে পেরেছি, কি দিতে পারিনি, তা আগামী ১৪ ফেব্রুয়ারি ভোটের দিনে এলাকার মানুষ মূল্যায়ন করবেন বলে আমি বিশ্বাস করি।