৭ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ  সকাল ৮:২৮  ১৬ই রবিউল-আউয়াল, ১৪৪৩ হিজরী
২৩শে অক্টোবর, ২০২১ ইং

ফরিদগঞ্জে কাউন্সিলর প্রার্থী টিপু পাঠানের প্রচারনা তুঙ্গে

নিজস্ব প্রতিনিধি:
নির্বাচনে জনগনের ভোটে কাউন্সিলর হিসেবে নির্বাচিত হয়ে ফরিদগঞ্জ পৌরসভার ৭ নং ওয়ার্ডের উন্নয়নে পৌরসভা থেকে সর্বোচ্চ বরাদ্দ নিয়ে কাজ করবো। এলাকার জনগনের জন্য নাগরিক সুবিধা নিশ্চিত করার জন্য সর্বাত্মক ভাবে কাজ করার প্রতিশ্রুতির কথা ব্যক্ত করেন ৭ নং ওয়ার্ডের টেবিল ল্যাম্প মার্কার কাউন্সিলর প্রার্থী আলী হায়দার পাঠান টিপু।


কাউন্সিলার প্রার্থী টেবিল ল্যাম্প প্রতীকধারী টিপু পাঠান ঢাকা পলিটেকনিক ইনিস্টিটিউট থেকে ডিপ্লোমা ডিগ্রী লাভ করারপর ঢাকা বিশ্ববিদ্যালয় থেকেও ডিগ্রী অজন করেন। তার প্রতি সকল শ্রেণী-পেশার ভোটাররা টিপু পঠিানকে একজন যোগ্য প্রাথী হিসেবে আস্থা রাখতে চান বলে বিভিন্ন ভোটারগন তাদের প্রতিক্রিয়ায় জানিয়েছে।


এলাকার গণ্যমান্য ব্যক্তিরা জানান, আলী হায়দার টিপু পাঠান একজন সৎ ও নিষ্ঠাবান ব্যক্তিত্ব। তিনি নির্বাচিত হলে এ ওয়ার্ডে উন্নয়ন মূলক কাজ করবেন বলে আমরা বিশ^াস করি। করোনা মহামারির সময়ও তিনি ব্যক্তিগত ভাবে সহযোগিতার হাত বাড়িয়ে অনেক অসহায়ের পাশে দাঁড়িয়েছেন।

এ প্রতিবেদকের সাথে আলাপ চারিতায় এক প্রশ্নের জবাবে প্রার্থী আলী হায়দার পাঠান টিপু বলেন, কাউন্সিলর নির্বাচিত হলে দায়িত্ব পালনকালে নাগরিক সুবিধা দিতে এলাকার বিভিন্ন প্রকল্পের উন্নয়ন মূলক কাজ করবো। তাই আলোর প্রতীক টেবিল ল্যাম্পে ভোট দিয়ে আমাকে বিজয়ী করলে এলাকাবাসীর উন্নয়নের স্বার্থে ৭নং ওয়ার্ডকে আলোকিত করতে প্রানপন চেষ্টা করে যাবো।


আরেক প্রশ্নের তিনি বলেন, আমার নিজের নীতি ও নৈতিকতার উপর বিশ^াস রেখে বলতে চাই, নির্বাচনে যদি এলাকাবাসী আমাকে তাদের ভোটে কাউন্সিলর নির্বাচিত করেন, নিজের মেধাকে কাজে লাগিয়ে এলাকার উন্নয়ন ও জনগনের বিভিন্ন সুযোগ সুবিধা নিশ্চিত করার লক্ষে কাজ করে যাবো। এলাকাবাসীর সহযোগিতা নিয়ে মাদক, সন্ত্রাস, চাঁদাবাজি, ইভটিজিং, কিশোরগ্যাং ও জলাব্ধতা নিরসনে এবং আইনশৃঙ্খলা তুলনামূলক ভাবে নিয়ন্ত্রনে রাখতে সব সময় বিনা স্বার্থে কাজ করে যাবো। মাদক নির্মুলের জন্য তরুন ও যুবকদের সুষ্ঠু বিনোদনের ব্যবস্থা করবো, পড়াশোনার পাশাপাশি যাতে বিভিন্ন শ্রেনীর শিক্ষার্থীরা খেলাধুলা করতে পারে সেই ব্যবস্থা করবো।


পৌরসভার ৭ নং ওয়ার্ডের উন্নয়নের বিবেচনায় রেখে কাউন্সিলর পদে ভোটাররা আমাকে নির্বাচিত করবেন বলে বিশ^াস করি।


উল্লেখ. বর্তমানে ফরিদগঞ্জ বাজার ব্যবসায়ী কমিটির সিনিয়র সহসভাপতি, উপজেলা ক্যামিস্ট ও ড্রাগিস্ট সমিটির সাধারণ সম্পাদক, পৌর ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালনের পাশাপাশি অনিক ফার্মেসী নামের একটি সেবা মূলক প্রতিষ্ঠান পরিচালনা করে আসছেন আলী হায়দার পাঠান টিপু।


এছাড়াও তিনি স্বনামের সাথে একটি মহান পেশা হিসেবে সাংবাদিকা করে আসছেন আলী হায়দার পাঠান টিপু।