৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ  সন্ধ্যা ৭:০১  ৩০শে শাবান, ১৪৪২ হিজরী
১৩ই এপ্রিল, ২০২১ ইং

ফরিদগঞ্জে যুবতিকে ধর্ষণের চেষ্টা, যুবক আটক

নিজস্ব প্রতিনিধি:

চাঁদপুরের ফরিদগঞ্জে ৫ মার্চ শুক্রবার সকালে ফরিদগঞ্জ বাজার লিংক রোডে ২১ বছর বয়সী যুবতিকে ধর্ষন চেষ্টা করে পালিয়ে যাওয়ার সময় বখাটে শিহাব (২০) কে আটক করে পুলিশে দিয়েছে স্থানীরা।

থানায় লিখিত অভিযোগে সুত্রে জানাযায়, ঘটনার দিনে ফরিদগঞ্জ বাজারের লিংক রোডে ভাড়া বাসার ছাদ থেকে কাপড় শুকিয়ে আনতে গেলে এই পাকে বখাটে শিহাব যুবতির ঘরে ডুকে পড়ে এবং যুবতি তার রুমে প্রবেশ করলে বখাটে শিহাব তাকে জাপ্টে দরে ধর্ষন চেষ্টা করে এসময় যুবতির ডাক চিৎকারে সে পালিয়ে যাওয়ার সময় আশপাশের লোকজন আটক করে। বখাটে শিহাব প্রতিনিয়ত ঐ যুবতিকে প্রতিনিয়ত উত্তোক্ত করতো বলে অভিযোগে উল্লেখ রয়েছে।

জানাযায় যুবতি মেয়েটি পৌর এলাকার চরকুমিরা গ্রামের ইমাম হোসেন পাটওয়ারীর মেয়ে ফরিদগঞ্জ বাজার লিংক রোডের ভাড়া বাসাতে বসবাস করত। একই বিল্ডিংএ পাশাপাশি প্লাটে বসবাসরত উপজেলার পাইকপাড়া উত্তর ইউনিয়নের দত্ত শোল্লা এলাকার আহসান উল্লার ছেলে আসাদ উল্লা শিহাব (২০) ব্যাচেলর বাসায় থাকতো।

এ বিষয়ে অভিযোগকারী যুবতির সঙ্গে এ প্রতিনিধির কথা হলে তিনি বলেন, আমরা বিষয়টি আপোষ করে পেলেছি। আমি চাই না এই বিষয়ে আর কোন ভাড়া ভাড়ি হোক। অভিযুক্ত শিহাব আমাকে ধর্ষন করতে আসেনি, সে মূলত আমার ঘরে থাকা স্বর্নালংকার ও টাকা পয়সা চুরি করতে এসেছে। থানায়প অভিযোগের বিষয়ে যুবতির কাছে জানতে চাইলে তিনি জানান, লিখিত এজাহারে বর্ণনার বিষয়ে আমি কিছুই যানিনা, আমার বাবাই সব জানেন।

আপোষের বিষয়ে যুবতির বাবা ইমাম হোসেন পাটওয়ারীর কাছে জানতে চাইলে, তিনি বলেন উল্লেখিত বিষয়ে আমরা কোন আপোষ করিনি।

এ বিষয়ে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন জানান, ধর্ষন চেষ্টার অভিযোগে শিহাব নামে এক যুবককে আটক করেছি এবং তার বিরুদ্ধে ধর্ষন চেষ্টার নিয়মিত মামলা হয়েছে।