১৯শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ  রাত ৪:৩৩  ২২শে জিলহজ্জ, ১৪৪২ হিজরী
৩রা আগস্ট, ২০২১ ইং

ফরিদগঞ্জে প্রধানমন্ত্রীকে হুমকিসহ ৬টি মামলার আসামী রুবেল গুলিবিদ্ধ অবস্থায় আটক ॥ তিন মামলা

নিজস্ব প্রতিনিধি:

ফরিদগঞ্জে প্রধানমন্ত্রীকে হুমকিসহ ৬টি মামলার আসামী ও ৪টি মামলার ওয়ারেন্ট ভুক্ত আসামী মো: রুবেল প্রকাশ রুবেল শাহ (৩৫) কে গুলিবিদ্ধ অবস্থায় আটক করেছে পুলিশ।

১২ মার্চ গত শুক্রবার রাতে ফরিদগঞ্জ উপজেলার গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়নের পশ্চিম লাড়ুয়া গ্রামে এই ঘটনা ঘটে। এসময় তার কাছ থেকে ২২০ পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ। ওই আসামীর ছুরিকাঘাতে এসময় দুই পুলিশ সদস্য আহত হয়। গুলিবিদ্ধ অবস্থায় রুবেলকে উদ্ধার করে চাঁদপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে সে ঢাকা মেডিকেল কলেজে চিকিৎসাধীন রয়েছে। ঐ রাতেই তার বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে তিনটি মামলা দায়ের করেছে।

জানা গেছে, উপজেলার পশ্চিম লাড়ুয়া গ্রামের নজরুল ইসলাম শাহের ছেলে মো: রুবেল প্রকাশ রুবেল শাহ এর বিরুদ্ধে হাইমচরে প্রধানমন্ত্রীর সফর কালে প্রধানমন্ত্রীকে হুমকি ঘটনায়(জি আর ৭/১৮), একই থানার ডাকাতির ঘটনায় জি আর ৬৮/১৩, জি আর ৯৫/১৮, জি আর ২৪৯/১৮ ও ফরিদগঞ্জ থানায় একাধিক মামলাসহ ৬টি মামলার ওয়ারেন্ট ভুক্ত পলাতক আসামী সে।

শুক্রবার পুলিশ গোপন সূত্রে সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে রুবেলকে ধরতে গেলে রুবেল পুলিশের ওপর ছুরি দিয়ে আঘাত করে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে পুলিশ আত্মরক্ষার্থে গুলি করে এতে সে গুলিবিদ্ধ হয়। রুবেলের হামলায় এএসআই জামশেদ ও এএসআই শফিক আহত হয়।

অন্যদিকে আহত অবস্থায় রুবেলকে উদ্ধার করে প্রথমে ফরিদগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কতর্ব্যরত চিকিৎসক তাকে চাঁদপুর সদর হাসপাতালে রেফার করে। সেখানেও দায়িত্বপ্রাপ্ত চিকিৎসক তার অবস্থা গুরুতর দেখে ঢাকা মেডিকেল কলেজে রেফার করে। বর্তমানে সে ঢাকা মেডিকেল কলেজে চিকিৎসাধীন রয়েছে।

এরপর রাতেই তার বিরুদ্ধে পুলিশের এএসআই জামশেদ মিয়া বাদী হয়ে তিনটি মামলা দায়ের করেছে। মামলাগুলো হলো অস্ত্র আইনে একটি, মাদক আইনে একটি ও পুলিশের উপর হামলার ঘটনায় একটি।

এব্যাপারে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন জানান, ওয়ারেন্টভুক্ত আসামী রুবেলকে পুলিশ আটক করতে গেলে সে পুলিশের উপর হামলা করে। পরে পুলিশে আত্মরক্ষার্থে গুলি করলে সে আহত হয়। পরে গুলিবিদ্ধ অবস্থায় রুবেলকে উদ্ধার করে চাঁদপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এরপর রাতে তার বিরুদ্ধে অস্ত্র, মাদক ও পুলিশ এসল্ডসহ তিনটি মামলা দায়ের করা হয়েছে। এছাড়া হাসপাতালে চিকিৎসাধীন রুবেলের অবস্থা ভালোর দিকে।