৫ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ  রাত ১১:০০  ১৪ই রবিউল-আউয়াল, ১৪৪৩ হিজরী
২১শে অক্টোবর, ২০২১ ইং

মুজিববর্ষ উপলক্ষে অ্যাড. মাহবুব আলম ব্যক্তিগত উদ্যোগে মশা নিধন কর্মসুচীর উদ্বোধন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জম্মশতবার্ষিকী উপলক্ষে চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও ৬নং গুপ্টি পশ্চিম ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী এডভোকেট মাহবুব আলম মশা নিধনে কর্মসূীর উদ্বোধন করা হয়েছে।

গতকাল ২০ মার্চ শনিবার সকালে ইউনিয়নের সকল শিক্ষা প্রতিষ্ঠান, রাস্তাঘাট, বাজার, বাড়ীসহ খাজুরিয়া, লাউতলী, মাদারতলী,আর্দশা, লতিফগঞ্জসহ বিভিন্ন এলাকায় মশানিধন কর্মসূচীর উদ্বোধন করেন এডভোকেট মাহাবুব আলম।

স্থানীয় সুত্রে জানাযায়, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি ও চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সফল সভাপতি ও ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট জাহিদুল ইসলাম রোমানের বিশ্বস্ত স্নেহধন্য ওই ইউনিয়নের কৃতি সন্তান চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সহ- সভাপতি ও আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৬নং গুপ্টি পশ্চিম ইউনিয়নের নৌকা প্রতিকের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী এডভোকেট মাহবুব আলমের উদ্যোগে ইউনিয়নকে মশামুক্ত রাখতে মশা নিধন কর্মসূচী গ্রহন করা হয়।

ইউনিয়নের ০৯ টি ওয়ার্ডে পর্যায়ক্রমে এই কর্মসুচী চলবে। এ ব্যাপারে অ্যাডভোকেট মাহবুব আলম সাংবাদিকদের বলেন, আমাদের ইউনিয়নে ব্যাপকভাবে মশার প্রকোপ বৃদ্ধি পেয়েছে। মশা নিধন করা আমার দায়িত্ববোধ থেকেই এই কর্মসূচী গ্রহন করেছি। এই কাজ অব্যহত থাকবে। আরো জড়ালো হবে এই কর্মসূচী এবং যথাসাধ্য চেষ্টা করে যাবো মশা নিয়ন্ত্রনে আনার। ইউনিয়ন বাসীর সমস্যা সমাধান করাই হবে আমার লক্ষ।

এ সময় উপস্থিত ছিলেন, মো. ফারুক হোসেন, আশিকুর রহমান রাছেল, মোতাহার,সানি, শামীম, শাহ পরাণ সুজন, মো. নাঈম হোসেন, মো. সোহাগ, আলমগীর হোসেন গাজী, আবির, লিমন মজুমদার প্রমূখ।