১৯শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ  রাত ২:৪৪  ২২শে জিলহজ্জ, ১৪৪২ হিজরী
৩রা আগস্ট, ২০২১ ইং

গোবিন্দুপর দক্ষিণ ইউনিয়নবাসীকে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী শাহেদের শুভেচ্ছা বার্তা

নিজস্ব প্রতিবেদক :

২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী (৫০ বছর পূর্তি) উপলক্ষে ফরিদগঞ্জ উপজেলার ১০নং দক্ষিণ গোবিন্দপুর ইউনিয়নবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন সাবেক ছাত্রলীগ নেতা ও আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদ প্রার্থী মো. শাখাওয়াত হোসেন শাহেদ।

২৫ মার্চ রাতে গণমাধ্যমে পাঠানো এক শুভেচ্ছা বার্তায় ইউনিয়নবাসীকে এ শুভেচ্ছা জানান তিনি। বার্তায় মহান মুক্তিযুদ্ধে শহীদ মুক্তিযোদ্ধাদের প্রতি গভীর শ্রদ্ধাঞ্জলী জানিয়ে শাহেদ বলেন, মহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে ফরিদগঞ্জ উপজেলার ১০নং ইউনিয়নবাসীসহ সবাইকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি।

তিনি বলেন, ৯ মাসের রক্তক্ষয়ী যুদ্ধে ১৯৭১ সালের ১৬ই ডিসেম্বর পাক হানাদার বাহিনীকে পরাজিত করে বাংলাদেশ বিজয় লাভ করে। পৃথিবীর বুকে জন্ম নেয় বাংলাদেশ নামে স্বাধীন সার্বভৌম একটি রাষ্ট্রের। আমি মহান মুক্তিযুদ্ধে শহীদ সকল বীর মুক্তিযোদ্ধার প্রতি জানাই গভীর শ্রদ্ধা।

সাবেক ছাত্রলীগ নেতা শাহেদ আরো বলেন, স্বার্ধীনতার সুবর্ণ জয়ন্তীতে জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ অর্থনৈতিকভাবে সমৃদ্ধির পথে। দারিদ্রতা দূরিকরণসহ বিভিন্ন ক্ষেত্রে বাংলাদেশ আজ বিশ্বের মধ্যে রোল মডেল। জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা আজ আর স্বপ্ন নয়। এটি এখন বাস্তব।

আমি আবারো সাবাইকে জানাচ্ছি প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা। আসুন আমরা জাতির জনকের কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নত ও সমৃদ্ধশালী দেশ গঠনে ঐক্যবদ্ধভাবে কাজ করি। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।