১৭ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ  রাত ১২:০৪  ২০শে জিলহজ্জ, ১৪৪২ হিজরী
১লা আগস্ট, ২০২১ ইং

স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে আওয়ামী লীগ নেতা তোফায়েল আহমেদ ভূঁইয়ার বার্তা

নিজস্ব প্রতিবেদক :

আজ ২৬ মার্চ, মহান স্বাধীনতা দিবস। স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে ফরিদগঞ্জবাসীকে শুভেচ্ছা জানিয়ে বার্তা পঠিয়েছেন স্বৈরাচার এরশাদ বিরোধী আন্দোলনের নেতা, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা সদস্য ও সাবেক ছাত্রলীগ নেতা তোফায়েল আহমেদ ভূঁইয়া।

আজ রাতে গণমাধ্যমে পাঠানো এক বার্তায় এ শুভেচ্ছা জানান তিনি। তোফায়েল আহমেদ ভূঁইয়া বলেন, বাঙ্গালির গৌরব ও অহংকারের স্বাধীনতার ৫০ বছর পূর্তি আজ। মহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে আমি মহান মুক্তিযুদ্ধে শহীদ বীর মুক্তিযোদ্ধাদের রুহের মাগফিরাত কামনা করছি। পাশাপাশি সকল বীর মুক্তিযোদ্ধাদের ত্যাগ শ্রদ্ধাবনত চিত্রে স্মরণ করছি।

তিনি আরো বলেন, আমি মহান মুক্তিযুদ্ধে নেতৃত্বদানকারী দল আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের সকল পর্যায়ের নেতাকর্মীসহ সবাইকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি। ১৯৭১ সালের ২৫-এ মার্চের কালো রাতে পূর্ব পরিকল্পনা অনুযায়ী পাকিস্তানি হানাদার বাহিনী ‘অপারেশন সার্চ লাইটের’ নামে নিরস্ত্র বাঙালির উপর ঝাঁপিয়ে পড়ে নিশংসভাবে হত্যা করে হাজার হাজার মানুষকে। পরবর্তীতে ৯ মাসের রক্তক্ষয়ী যুদ্ধে ১৯৭১ সালের ১৬ই ডিসেম্বর অর্জিত হয় চূড়ান্ত বিজয়। পৃথিবীর বুকে জন্ম নেয় বাংলাদেশ নামে স্বাধীন সার্বভৌম একটি রাষ্ট্রের। স্বার্ধীনতার ৫০ বছর, সুবর্ণ জয়ন্তীতে জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ অর্থনৈতিকভাবে সমৃদ্ধশালী। দারিদ্রতা দূরিকরণসহ বিভিন্ন সূচকে বাংলাদেশ আজ বিশ্বের মধ্যে রোল মডেল। যা বিশ্ব পরিমন্ডলে স্বীকৃত। আগামীর বাংলাদেশ হবে সুখি ও সমৃদ্ধশালী এ প্রতশ্যা করছি। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।