৫ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ  সকাল ১০:২৩  ১৪ই রবিউল-আউয়াল, ১৪৪৩ হিজরী
২১শে অক্টোবর, ২০২১ ইং

সেচ্ছাসেবী সংগঠন এপেক্স ক্লাব অব চাঁদপুরের পালাবদল অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি: আন্তর্জাতিক সেচ্ছাসেবী সংগঠন এপেক্স ক্লাব অব চাঁদপুরের ২০২০/২০২১ সালের পালাবদল অনুষ্ঠিত।

৩০ শে মার্চ (মঙ্গলবার) চাঁদপুর জেলা পরিষদের মিলনায়তনে আন্তর্জাতিক এপেক্স ক্লাব অব চাঁদপুরের প্রেসিডেন্ট এডভোকেট মোহাম্মদ আবুল কালাম আজাদের সভাপতিত্বে ও আইপিপি এডভোকেট জাকির হোসেন ফয়সাল এর সঞ্চালনা পালাবদল অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ওসমান গণি পাটওয়ারী । প্রধান অতিথি বক্তব্যে আন্তর্জাতিক সেচ্ছাসেবী সংগঠন এপেক্স ক্লাব অব চাঁদপুরের কার্যক্রমের প্রশংসা করেন.তিনি আরো বলেন বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার সোনার বাংলা গড়াঁর ক্ষেত্রে আপনাদের সেচ্ছাসেবী আন্তর্জাতিক এপেক্স ক্লাব অব বাংলাদেশ গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে আশাব্যক্ত করেন ।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন অনুষ্ঠানের স্পেশাল অতিথি এপেক্স ক্লাব অব বাংলাদেশ এর জাতীয় সভাপতি নিজাম উদ্দিন পিন্টু.
এপেক্স ক্লাব অব বাংলাদেশ এর সাধারণ সম্পাদক হাবিবুর রহমান চৌধুরী.
পিএনপি সৈয়দ নুরুর রহমান. ডিজি-৮ এডভোকেট খোরশেদ উল আলম. পিডিজি-৮ মোনাবর হোসেন সেলিম. আইপিপি এডভোকেট জাকির হোসেন ফয়সাল. ডিএস-৮ শাহজাদা ইমরান . এনইএস আবু সাঈদ. কুমিল্লা সিটি সেক্রেটারি কেফায়েত উল্যাহ. ঢাকা গ্রীন ফার্স্ট প্রেসিডেন্ট মাহবুবুর রহমান. এপেক্স ক্লাব অব চাঁদপুর প্রেসিডেন্ট এডভোকেট মোহাম্মদ আবুল কালাম আজাদ. সেক্রেটারি এন্ড ডিএনই এপেক্সিয়ান এডভোকেট জসিম উদ্দিন প্রধান . আইপিপি এপেক্সিয়ান এড. এমরান হোসেন, এপেক্সিয়ান এড. হারুন অর রশিদ, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট এপেক্সিয়ান এড. নাজিমুল্যা বাপ্পী. সার্ভিস ডিরেক্টর শেখ মহিউদ্দিন রাসেল. জুনিয়র ভাইস প্রেসিডেন্ট এপেক্সিয়ান ওমর ফারুক. পিপি এডভোকেট জসিম উদ্দিন. এপেক্সিয়ান এডভোকেট আব্দুল কাদের খান. সাজেন্ট এট আর্মস মো. জাকির হোসেন. এপেক্সিয়ান নারায়ণ দে . ফ্লোর মেম্বার সাংবাদিক ও এপেক্সিয়ান মনির হোসেন. এপেক্সিয়ান সাহিদা আক্তার. এপেক্সিয়ান খোরশেদ আলম প্রমূখ ।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন তেলাওয়াত করেন এপেক্সিয়ান হাফেজ মাওলানা ওমর ফারুক ও গীতা পাঠ করেন এপেক্সিয়ান নারায়ণ চন্দ্র এবং জাতীয় সংগীত পাঠ করেন উপস্থিত সকলে।

অনুষ্ঠানের শেষে প্রধান অতিথি আলহাজ্ব ওসমান গণি পাটওয়ারী জেলা পরিষদের পক্ষ থেকে সংগঠনটের কার্যক্রম আরও গতিশীল করতে এপেক্স ক্লাব অব চাঁদপুরকে (ক্লাব নির্মাণের) জন্য জায়গায় বরাদ্দের কাগজ পত্র তুলেদেন সংগঠনের জাতীয় সভাপতি ও এপেক্স ক্লাব অব চাঁদপুরের সভাপতির হাতে এবং মরহুম এপেক্সিয়ান এহসানুল গণি পাটওয়ারীর রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয় ।