৫ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ  ভোর ৫:৩৮  ১৩ই রবিউল-আউয়াল, ১৪৪৩ হিজরী
২১শে অক্টোবর, ২০২১ ইং

ফরিদগঞ্জে বাবার বিরুদ্ধে মেয়ের বসত ঘর পুড়িয়ে দেওয়ার অভিযোগ

নিজস্ব প্রিতেবদক:

ফরিদগঞ্জে ভালোবেসে বিয়ে করায় মেয়ের বসত ঘর পুড়িয়েছে বলে অভিযোগ করেছে মেয়ে। এব্যাপারে মেয়ে তাসলিমা বাবা মেহেদী হাছান এর বিরুদ্ধে থানায় অভিযোগ করার প্রস্তুতি নিচ্ছে।

১ এপ্রিল বৃহষ্পতিবার রাতে উপজেলার গোবিন্দপুর উত্তর ইউনিয়নের চরমথুরা গ্রামের গাজী বাড়িতে আগুনে ঘর পুড়ে যাওয়ার ঘটনাটি ঘটে।

জানা যায়, ২০১৫ সালে এই ইউনিয়নের মেহেদী হাছান মঞ্জু মিজির মেয়ে তাসলিমা আক্তার মিমি পাশের গাজী বাড়ির মৃত খোরশেদ আলম গাজীর ছেলে আঃ ছাত্তারকে ভালোবেসে পালিয়ে বিয়ে করে। কিন্তু তাসলিমার বাবা এই বিয়ে মেনে নেয় নি।

তাসলিমা জানায়, তার বাবা তাদের বিয়ে মেনে না নিয়ে উল্টো মামলা দিয়ে বিপর্যস্ত করে। তারা বাড়িতে আসলে তাদের মারধর ও নির্যাতন করতো। ফলে বাধ্য হয়ে তারা বাইরে অবস্থান করতে বাধ্য হয়।

সর্বশেষ গতকাল ১ এপ্রিল বৃহষ্পতিবার বিকালে তার বাবা মেহেদী হাছান তার জ্যা রোজিনা বেগমের সাথে ঝগড়ায় লিপ্ত হয়ে এক পর্যায়ে তাদের বাড়ি ঘর জ¦ালিয়ে দেয়ার হুমকি দেয়। এরই জের ধরে বৃহষ্পতিবার গভীর রাতে তার স্বামীর বসত ঘরটি আগুন দিয়ে পুড়িয়ে দেয়া হয়।
তাসলিমা আরো জানান, তার বাবা তাদের বিয়ে মেনে নিতে না পেরে সর্বশেষ তাদের বাড়ি থেকে উচ্ছেদ করতেই আগুন দিয়ে ঘর পুড়িয়ে দিয়েছে।

এ বিষয়ে তাসলিমার বাবা মেহেদী হাছানর জানান, গতকাল বৃহস্পতিবার তারা বাড়িতে আসছে। এবং আমাদের সাথে জগড়া হয়েছে। কিন্তু আমি তাদের ঘর আগুন দেই নি।

অগ্নিকান্ডের বিষয়ে ফরিদগঞ্জ থানার ওসি (তদন্ত) বাহার মিয়া বলেন, ঘটনাটি শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি এবং এ বিষয়ে একটি অভিযোগ পেয়েছি, তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।