৫ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ  সন্ধ্যা ৬:৪৩  ১৪ই রবিউল-আউয়াল, ১৪৪৩ হিজরী
২১শে অক্টোবর, ২০২১ ইং

ফরিদগঞ্জে প্রতিপক্ষের হামলায় মা ও ছেলে আহত

নিজস্ব প্রতিনিধি:

ফরিদগঞ্জে সম্পত্তিগত বিরোধে প্রতিপক্ষের হামলায় মা ও ছেলে গুরত্বর আহত হয়েছে। থানায় অভিযোগ।

চাঁদপুরের ফরিদগঞ্জ ৫ এপ্রিল সোমবার সকালে উপজেলার চরদুখিয়া পূর্ব ইউনিয়নের দক্ষিন আলোনিয়া গ্রামের হাজী বাড়িতে সম্পত্তিগত বিরোধের জের ধরে নিজেদের গাছ থেকে ডাব পাড়াকে কেন্দ্র করে ইটা দিয়ে বাবুল মিয়ার ছেলে সজীব হেসেন (১৭) কে গুরত্বর আহত করে এবং বাবুল মিয়ার স্ত্রী পারভীন বেগম (৪০) কে বেদম মারধর করে ও বিবস্ত্র করে ফেলে। পরে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয় মা ও ছেলেকে।

আহত সজীবের বিষয়ে ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তবরত চিকিৎসক মেডিকেল অফিসার ডাঃ কামরুল হাছান জানান, সজীবের মাথায় ভারি বস্তু দিয়ে আঘাত করায় সজীবের মাথা সেলাই করতে হয়েছে। এছাড়াও শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

হামলার বিষয়ে অভিযুক্ত জাকিরের বাবা মোঃ হানিফ এই প্রতিনিধিকে বলেন, আমাদের বাড়ির মুরুব্বিরা এই নারিকেল গাছটি আমাকে দিয়েছে কিন্তু বাবুল মিয়ার ছেলেরা ঐ গাছ থেকে ডাব পাড়ায় আমার ছেলেরা বাধাঁ দিতে গেলে তাদের সঙ্গে হাতা হাতি হয়।

এই বিষয়ে আহত সজীবের ভাই বাদী হয়ে মোঃ হানিফ মিয়ার দুই ছেলে মোঃ জাকির হোসেন ও মোঃ সেলিম হোসেন (৩৫) কে আসামী করে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

থানায় অভিযোগের বিষয়ে তদন্ত (ওসি) বাহার মিয়া বলেন, হামলার বিষয়ে অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে প্রয়োযনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।