১৮ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ  রাত ১১:২৫  ২২শে জিলহজ্জ, ১৪৪২ হিজরী
২রা আগস্ট, ২০২১ ইং

ফরিদগঞ্জে আরোও ৮ জনের করোনা সনাক্ত

নিজস্ব প্রতিনিধি:

সারাদেশের ন্যায় ফরিদগঞ্জেও হু-হু করে বেড়েই চলেছে করোনা ভাইরাসের সংক্রমন। আজও নুতন করে ৮ জনের করোনা সনাক্ত হয়েছে। করোনা সংক্রমন বেড়ে চললেও মানছেনা কেহই সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি।

২২ এপ্রিল বৃহস্পতিবার ৮ জনের করোনা শনাক্তের বিষয়ে তথ্য নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আশরাফ চৌধুরী।

ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, করোনা উপসর্গ নিয়ে গতকাল ১৫ জনের নমুনা চাঁদপুর পাঠানো হয় তার মধ্যে ৬ জনের করোনা রির্পোট পজেটিভ আসে এবং চাঁদপুরে দুই জনের করোনা সনাক্ত হয়। তারা হলেন, পৌর সদরের পশ্চিম বড়ালী এলাকার মশিউর রহমান (২৫), ৮ নং পাইকপাড়া দক্ষিণ ইউনিয়নের সাহাপুর গ্রামের আব্দুল্লাহ আল মামুন (২৮), গুপ্টি পশ্চিম ইউনিয়নের ষোলদানা গ্রামের মোরশেদ আলম (৩২), একই ইউনিয়নের আদশা গ্রামের ছালেয়া বেগম (৬৫), পাইকপাড়া উত্তর ইউনিয়নের সাছিয়াখালী গ্রামের আহছান উল্লা (১৮) এর করোনা রির্পোট পজেটিভ আসে।

একই সাথে করোনা উপসর্গ নিয়ে ফরিদগঞ্জ উপজেলা থেকে চাঁদপুর সদর হাসপাতালে নমুনা দিয়ে আসা আরো ২ জনের করোনা সনাক্ত হয়। তারা হলেন, ফরিদগঞ্জ দক্ষিণ ইউনিয়নের হর্নি দুর্গাপুর এলাকার মিজানুর রহমান (৫৫) এবং পাইকপাড়া উত্তর ইউনিয়নের এরশাদ উল্লা (৩৬) নামে এক ব্যক্তির করোনা রিপোর্ট পজেটিভ আসে।

এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.আশরাফ চৌধুরী বলেন, এ পর্যন্ত উপজেলায় ৩৮৩ জনের করোনা শনাক্ত হয়েছে। এদের মধ্যে ৩৩২ জন সুস্থ্য হয়েছেন এবং ৫১ জন হোম আইসোলশনে রয়েছে ও ১৯ জনের মৃত্যু হয়েছে।