৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ  বিকাল ৩:০৫  ৩রা জিলক্বদ, ১৪৪২ হিজরী
১৪ই জুন, ২০২১ ইং

চিকিৎসার জন্যে ভারতে গিয়ে করোনায় ফরিদগঞ্জে যুবকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক:

কিডনির চিকিৎসার জন্যে ভারতে গিয়ে করোনায় ফরিদগঞ্জের আবু জাফর ইউসুফ গাজী নামে যুবকের মৃত্যু হয়েছে।

সে উপজেলা দক্ষিণ ইউনিয়নের চররামপুর এলাকার গাজী বাড়ির লুতফুর রহমানের ছেলে। গত ৩ মে মারা যায় ১২ মে গ্রামের বাড়িতে লাশ পৌঁছে।

তার মৃত্যুর বিষয়ে উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা পরিষদের ভাইচ চেয়াম্যান ওয়াহিদুর রহমান রানা জানান, জাফর আমার বাড়ির ভাতিজা হয়। জাফর কিডনিজনিত সমস্যা নিয়ে প্রায় তিন মাস পূর্বে চিকিৎসার জন্য ভারতের একটি হাসপাতালে যায় পরে গত কিছুদিন পূর্বে যখন ভারতের করোনা ভ্যারিয়েন্টের প্রাদুর্ভাব বেড়ে গেলে জাফর ওই হাসপাতালেই আক্রান্ত হয়ে গত ৩ মে চিকিৎসারত অবস্থায় মারা যায়।

এই বিষয়ে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন জানান, গত ১১ মে আমাদেন কাছে একটি বার্তা আসে, উপজেলার দক্ষিন ইউনিয়নের এক যুবক ভারতে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছে এবং তার লাশ বেনাপোলের স্থলবন্দর হয়ে উপজেলায় প্রবেশ করবে। আমরা ভারতে করোনা আক্রান্ত হয়ে মৃত যুবকের পরিবারের সঙ্গে কাথা বলে ১২ মে রাত ২টা ৩০ মিনিটে থানা পুলিশের উপস্থিতিতে স্বাস্থ্য বিধি মেনে ৭ জন জানাজায় অংশ গ্রহণ করে কফিন বক্স সহ লাশ দাফন করার ব্যবস্থা করি।

এদিকে জাফরের মরদেহ এলাকায় আসছে শুনে এলাকাবাসী আতঙ্কিত হয়ে পড়ে। এছাড়ও জাফরের জানাজা ও দাফনের সময় দেখা গেছে জাফরের মা ছাড়া আর কেউকেই তার কফিনের কাছে কাউকে আসতে দেখা যায়নি।