৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ  দুপুর ১২:১৯  ১৬ই সফর, ১৪৪৩ হিজরী
২৪শে সেপ্টেম্বর, ২০২১ ইং

উপজেলা বাসীকে এড. জাহিদুল ইসলাম রোমানের ঈদুল ফিতরের শুভেচ্ছা

নিজস্ব প্রতিনিধি:

ফরিদগঞ্জ উপজেলা বাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন উপজেলা পরিষদের চেয়াম্যান এড. জাহিদুল ইসলাম রোমান।

তিনি তার অভিনন্দন বার্তায় বলেন, সকলকে মুসলিম উম্মার সর্ববৃহৎ ধর্মীয় উৎসব ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা। বিশ্ব স্বাস্থ্য মহামারি করোনা ভাইরাসের সংক্রমণে নাজুক এই পরিস্থিতিতে এবার ঈদ পালন করছি আমরা। নানা সংকট সীমাবদ্ধতার মধ্যেও একটি মাস মহান আল্লাহর সন্তুষ্টি অর্জনের লক্ষে সিয়াম সাধনা করেছি আমরা। সৌভাগ্যবান আমরা, কেননা জীবনে মহত্যপূর্ণ এই ঈদের দিনটি পেয়েছি। এজন্য মহান আল্লাহর তায়ালার শুকরিয়া আদায় করছি। ফরিদগঞ্জ উপজেলার প্রাণপ্রিয় সহ দেশ-বিদেশে অবস্থানকারী সকলকে জানাই ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা ও ঈদ মোবারক।

শুভেচ্ছাবার্তায় আরও বলেন, সম্মানিত উপজেলাবাসি, আপনারা জানেন, বিশ্বজুড়েই করোনা মহামারির কারণে বিপর্যস্ত জনজীবন। আমাদের দেশেও করোনা বসিয়েছে ছোবল। তাই উৎসবের এই দিনটিও পালন করতে হচ্ছে সতর্কতার সঙ্গে আমোদেরও, মানতে হবে অনেক বিধিনিষেধ।

আনন্দের এই দিনে স্মরণ করছি আমি, আমাদের সেইসব স্বজনদের, যারা বিদায় নিয়েছেন পরপারে। বিশেষ করে মহামারি করোনা সংক্রমণে দেশেবিদেশে অনেক প্রিয়জন হারিয়েছি আমাদের। তাদের রুহের মাগফেরাত কামনা করছি আমরা। আর বর্তমানে যারা করোনা ভাইরাসে আক্রান্ত সহ নানা অসুস্থতায় জীবন যুদ্ধে