৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ  রাত ৩:৩০  ১৩ই সফর, ১৪৪৩ হিজরী
২২শে সেপ্টেম্বর, ২০২১ ইং

উপজেলা বাসীকে সিআপি জালাল আহম্মেদের ঈদ এর শুভেচ্ছা

নিজস্ব প্রতিনিধি:

ফরিদগঞ্জ উপজেলা বাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন ফরিদগঞ্জের কৃতি সন্তান সিআইপি জালাল আহম্মেদ।

তিনি ঈদ-উল- ফিতরের এক শুভেচ্ছা বার্তায় বলেন, রমজানের এই রোজার শেষে এলো খুশির ঈদ এই শ্লোগানকে সামনে রেখে। দীর্ঘ এক মাসের সিয়াম সাধনার পর বাংলাদেশে ঈদুল ফিতর আসেছে খুশি নিয়ে।

এক মাস সিয়াম সাধনার পর আবার সেই পবিত্র ঈদুল ফিতর সকল ইসলাম ধর্মাবলম্বীদের ঘরে-ঘরে আনন্দের সুবার্তা পৌঁছে যাবে। সবাইকে ঈদুল ফিতরের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন জালাল আহম্মেদ।

তিনি আরো বলেন, মহামারী এই অদৃশ্য করোনাভাইরাসের কারণে আজ সারা বিশ্ব থমকে দাঁড়িয়েছে। মহামারি করোনা ভাইরাসের কারণে মানুষ ঘরবন্দি হয়ে জীবন যাপন করছে, উৎসবে যেন সেই প্রাণটাই আজ বড় শুকনো, বিবর্ণ। তারপরও মুসলমান ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব ঈদুল ফিতর। এ ঈদুল ফিতর সবার জীবনে বয়ে আনুক অনাবিল সুখ, শান্তি ও সমৃদ্ধি।এবছরেও ঈদ একবারে আলাদা আর ভিন্নভাবে সবাই পালন করবে। পারিবারিক ও সামাজিক বন্ধন বেড়েছে আর কমে গেছে সামাজিকভাবে বিভিন্ন জায়গায় যাতায়াত। বছরের প্রতিটি দিন ঈদের দিনের মতো আনন্দময় হোক-এই কামনা করি।

শুভেচ্ছাবার্তায় আরও বলেন, সম্মানিত উপজেলাবাসি, আপনারা জানেন, বিশ্বজুড়েই করোনা মহামারির কারণে বিপর্যস্ত জনজীবন। আমাদের দেশেও করোনা বসিয়েছে ছোবল। তাই উৎসবের এই দিনটিও পালন করতে হচ্ছে সতর্কতার সঙ্গে আমোদেরও, মানতে হবে অনেক বিধিনিষেধ।