৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ  দুপুর ১২:৩২  ১৬ই সফর, ১৪৪৩ হিজরী
২৪শে সেপ্টেম্বর, ২০২১ ইং

ফরিদগঞ্জে অসহায়দের মাঝে সিআইপি জালাল আহমেদের ঈদ উপহার বিতরন

নিজস্ব প্রতিনিধি:

ফরিদগঞ্জের ৪ নং সুবিদপুর পশ্চিম ইউনিয়নে ৫ শতাধিক অসহায়ের মাঝে শিল্পপতি ও সমাজ সেবক, কাতারস্থ ফরিদগঞ্জ আ’লীগ ফোরামের প্রধান উপদেষ্টা সিআইপি জালাল আহমেদের পক্ষ থেকে ঈদ উপহার সামগ্রী বিতরন করা হয়েছে।

১২ মে বুধবার দুপুরে সুবিদপুর পশ্চিম ইউনিয়ন পরিষদ কার্যালয়ে উক্ত ঈদ উপহার সামগ্রী বিতরন করেন জালাল আহমেদের বড় বোন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মাজুদা বেগম।

ত্রান বিতরন কালে অন্যান্যের মাঝে আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে জালাল আহমেদের বড় বোন মহিলা ভাইস চেয়ারম্যান মাজুদা বেগম বলেন, আল্লাহর সন্তুষ্টি ও বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত হয়ে এবং অসহায় মানুষকে ভালোবেসে আমার ছোট ভাই জালাল আহমেদ প্রতিবছরের ন্যায় ১৫ টি ইউনিয়ন ও ১টি পৌর সভায় ঈদ উপহার সামগ্রী বিতরন করে আসছেন। করোনার শুরুতে অসহায় মানুষ যখন ঘরবন্ধী তখনও তিনি মানুষের পাশে দাঁড়িয়ে দৃষ্টান্ত স্থাপন করেছেন।

বিশেষ অতিথির বক্তব্যে জালাল আহমেদের ছোট ভাই পৌর ছাত্রলীগের সাবেক প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক শাহাবুদ্দিন সাবু বলেন, সিআইপি জালাল আহমেদ শুধু করোনা এবং ঈদ নয় মুজিববর্ষ উপলক্ষে ব্যক্তিগত অর্থায়নে গৃহহীনদের ১’শ ৬০ টি ঘর নির্মান ছাড়াও বিভিন্ন সমস্যা নিয়ে যে কেহই উনার কাছে গিয়েছে, তার সাধ্য অনুযায়ী সকলের পাশে দাঁড়িয়েছেন।

এর আগে একইদিন সকালে পৌর এলাকার বড়ালী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে প্রায় ৩ সহস্রাধিক রিক্সা ও ভ্যান চালকের মাঝে চাল বিতরন করেন।