৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ  বিকাল ৩:৪৪  ৩রা জিলক্বদ, ১৪৪২ হিজরী
১৪ই জুন, ২০২১ ইং

ফরিদগঞ্জ উপজেলাবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন খাজে আহমেদ মজুমদার

নিজস্ব প্রতিনিধি:

বাংলাদেশ আ’লীগের ত্রান ও সমাজ কল্যাণ উপ- কমিটির সাবেক সদস্য, ফরিদগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি খাজে আহমেদ মজুমদার। পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠন সহ উপজেলার সর্বস্তরের জনগন ও দেশ বিদেশের সবাইকে ঈদুল ফিতেরের শুভেচ্ছা ‘ঈদ মোবারক’ জানিয়েছেন।

তিনি তার শুভেচ্ছাবার্তায় আরও বলেন, সম্মানিত উপজেলাবাসি, আপনারা জানেন, বিশ্বজুড়েই করোনা মহামারির কারণে বিপর্যস্ত জনজীবন। আমাদের দেশেও করোনা বসিয়েছে ছোবল। তাই উৎসবের এই দিনটিও পালন করতে হচ্ছে সতর্কতার সঙ্গে আমোদেরও, মানতে হবে অনেক বিধিনিষেধ।

তিনি আরো বলেন, পবিত্র ঈদ উল ফিতরে আমাদেরকে হিংসা, বিদ্বেষ, লোভ, লালসা, পাপ-পরিত্যাগ করার শিক্ষা দেয়। ঈদের পবিত্রতাকে কাজে লাগিয়ে মানুষ অতীতের সকল দু:খ কষ্ট ও গ্লানি কাটিয়ে সুন্দরকে গ্রহন ও প্রসার করার সুযোগ পায়।

একই সাথে ঈদ আনন্দ সবার মাঝে ভাগাভাগি করে নিয়ে সমতা ও সহমর্মিতা প্রতিষ্ঠার শিক্ষাও দেয়। ধনী-গরিবের ব্যবধান বা সকল হিংশা বিভেদ ভুলে গিয়ে মুসলিম উম্মাহকে সামনের দিকে নিয়ে পবিত্র ঈদকে সুখময় করে তোলাই হোক আমাদের প্রত্যয়। ঈদের আনন্দকে ঐক্যের সুদৃঢ় বন্ধনে পরিণত করায় হোক আমাদের।