৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ  রাত ৩:২৪  ১৩ই সফর, ১৪৪৩ হিজরী
২২শে সেপ্টেম্বর, ২০২১ ইং

ফরিদগঞ্জে চুরির ঘটনায় ঢাকা ও ভোলা থেকে দুই চোর আটক

নিজস্ব প্রতিনিধি:

ফরিদগঞ্জে শিল্পপতি বুলবুলের বাসায় চুরির ঘটনায় দুই চোরকে আটক করেছে সংশ্লিস্ট থানা পুলিশ।

গত ৫ জুন শনিবার অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) জনাব সোহেল মাহমুদ, ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন এর নির্দেশনায় তদন্ত (ওসি) মোঃ বাহার মিয়া ও তদন্তকারী অফিসার জনাব আবুল ফজলসহ সোঙ্গিয় ফোর্সসহ চুরির সঙ্গে জড়িত থাকার অভিযোগে ঢাকার পল্লবী থানা এলাকায় অভিযান পরিচালনা করেন। এসময় ভোলা জেলার লাল মোহন থানার রমাগঞ্জ এলাকার জনু মালের ছেলে জাহের(৩২)কে চোরাই মোবাইলসহ আটক করে এবং চুরির সঙ্গে জড়িত মোতাছির(৩০) কে ভোলা জেলার লাল মোহন থানার গজারিয়া এলাকার আবদুর রশিদের ছেলেকে আটক করা হয়েছে।

জানাযায়, ফরিদগঞ্জ উপজেলার দক্ষিণ ইউনিয়নের চরপাড়া এলাকায় বিশিষ্ট ব্যবসায়ী বুলবুল আহমেদের বাসায় গতবছর ২২/১০/২০২০ বিল্ডিংয়ের জানালার গ্রিল কেটে বাসায় ঢুকে নগদ টাকা, স্বনালংকার ও মোবাইল চুরি করে নিয়ে যায়।

চুরির ঘটনায় বিশিষ্ট ব্যবসায়ী বুলবুল আহমেদের আত্মীয় মোস্তাফা বাদী হয়ে অজ্ঞাত নামা আসামীর বিরুদ্ধে ফরিদগঞ্জ থানায় ৪৫৭/৩৮০ ধারায় গত ২২/০৯/২০২০ তারিখে মামলা দায়ের করেন। মামলা নং ৩৭।

এ বিষয়ে থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন জানান, দির্ঘদিন এই মামলাটি নিয়ে আমরা গভীর ভাবে অনুসন্ধান করে এই দুই চোরকে ঢাকা ও ভোলা থেকে আটক করে আদালতে প্রেরন করেছি।