১৩ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ  রাত ৮:০৩  ২২শে রবিউস-সানি, ১৪৪৩ হিজরী
২৮শে নভেম্বর, ২০২১ ইং

ফরিদগঞ্জে আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন

নিজস্ব প্রতিনিধি:

বাংলাদেশ আওয়ামীলীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে র‌্যালী, বৃক্ষ রোপন, আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

২৩ জনু বুধবার সকালে উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ে জাতীয় ও পতাকা উত্তোলনের মধ্যে দিয়ে দিবসের সূচনা হয়। পরে স্বাস্থ্য বিধি মেনে আনন্দ র‌্যালী করে জাতির পিতার ম্যুরালে পুষ্পমাল্য অর্পন করে।

উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ে বৃক্ষ রোপন শেষে দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামীলীগেরে সভাপতি ও পৌর মেয়র যুদ্ধাহত বীরমুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবু সাহেদ সরকারের পরিচালনায় বক্তব্য রাখেন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ফরিদগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাড. জহিদুল ইসলাম রোমান, ভাইসচেয়ারম্যান জি এস তছলিম, উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি নজির আহমেদ, সাংগঠনিক সম্পাদক ওমর ফারুক ফারুকী, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাবেক মেয়র মাহফুজুল হক , জেলা পরিষদ সদস্য মশিউর রহমান মিঠু, সাইফুল ইসলাম রিপন, উপজেলা আওয়ামীলীগের সদস্য কামাল হোসেন মিয়াজী, শাহআলম, হাসান আব্দুল হাই, আইন বিষয়ক সম্পাদক আবুল হাসনাত নয়ন, সেক্টর কমাণ্ডারস ফোরামের সম্পাদক অধ্যক্ষ এম তবিবুল্ল্যা, যুবলীগের যুগ্মআহ্বায়ক হাজী সফিকুর রহমান, কামরুজ্জামান সবুজ, আকবর হোসেন মনির, স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি এমরান হোসেন মিলন ও যুবমহিলা লীগের সভাপতি সুলতানা রাজিয়া দীপু। আলোচনা শেষে মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়।