২১শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ  রাত ৯:৫৪  ২৫শে জিলহজ্জ, ১৪৪২ হিজরী
৫ই আগস্ট, ২০২১ ইং

ফরিদগঞ্জে এজেন্ট ব্যাংকারদের সাথে পুলিশের মতবিনিময়

নিজস্ব প্রতিনিধি:

ফরিদগঞ্জে এজেন্ট ব্যাংকের মালিকদের সাথে মতবিনিময় করেছেন থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন।

২৫ জুন শুক্রবার সকালে থানার ঘোল ঘরে উপজেলার বিভিন্ন স্থানে থাকা ৪০টি এজেন্ট মালিকদের সাথে বিভিন্ন বিষয় নিয়ে মতবিনিময় করেন।

মত বিনিময় সভায় এজেন্ট মালিক এবং ম্যানেজারদের উদ্দেশ্যে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন এজেন্ট ব্যাংকের নিরাপত্তার বিষয়ে বিশেষ দিক নির্দেশনা প্রদান করেন। এ ছাড়াও নিরাপত্তা জোরদার করতে সকলকে সি সি ক্যামেরা, ডিবিডি আর, এর আলাদা ব্যাক আপ এবং নগদ অর্থ জমা না রাখতে নির্দ্দেশনা প্রদান করেন। এ ছাড়া ও অফিস রুমে রাত্রিকালীন প্রহরার ব্যাবস্থা সহ নিরাপত্তা ব্যবস্থা করতে প্রয়োজনীয় নির্দেশনা প্রদান করেন।

এ সময় এজেন্ট মালিকরা তাদের অভিমত ব্যাক্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবেন বলে থানার অফিসার ইনাচার্জকে আস্বস্থ করেন, এ ছাড়া ও তারা পুলিশের আর তৎপরতা বৃদ্ধির অনুরোধ করেন।

এসময় ইপস্থিত ছিলেন, এসআই জামাল উদ্দিন, ব্রাক এজেন্ট ব্যাংকের মো. আলমগীর, ইসলামী ব্যাংক এজেন্টর মো. জাহাঙ্গির আলম, ডাচ বাংলা এজেন্ট ব্যাংকের মো.রাছেল, এশিয়া এজেন্ট ব্যাংকের আনোয়ার হোসেনসহ প্রায় প্রতিটি এজেন্ট ব্যাংকের মালিক।

এ ব্যাপারে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন বলেন, বর্তমান পরিস্থিতিতে সব সময়ে আমরা আইন শৃংখলা কঠোরভাবে পর্যালোচনা করছি তার পরও এজেন্ট মালিকরা সচেষ্ট থাকলে অনেকটাই নিরাপদে থাকবে।