১৩ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ  রাত ৯:১৪  ২২শে রবিউস-সানি, ১৪৪৩ হিজরী
২৮শে নভেম্বর, ২০২১ ইং

ফরিদগঞ্জে সড়ক দুর্ঘটনায় হতাহত ৩

চাঁদপুরের ফরিদগঞ্জে ট্রাক চাপায় সিএনজি চালকসহ তিনজন হতাহত হয়েছে। ২৮ জুন সোমবার সকালে ফরিদগঞ্জে বাসস্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়,সোমবার সকালে ফরিদগঞ্জ বাসস্ট্যান্ড ট্রাফিক পুলিশ বক্সের বিপরীতে দাঁড়িয়ে থাকা সিএনজিকে রায়পুর থেকে বেপোরোয়া গতিতে আসা ট্রাক (চট্র.মেট্রো -১১-০৭৮৯) স্বজোরে ধাক্কা দিলে পাশে দাঁড়িয়ে থাকা সিএনজি চালক চার সন্তানের জনক মজিবুর রহমান ও দুইজন পথচারী গুরুতর আহত হয়।

আহতদের স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে আহত সিএনজি চালক মজিবুর রহমান এর অবস্থা বেগতিক দেখে উন্নত চিকিৎসার জন্য চাঁদপুর প্রেরণ করে এবং আশংকা জনক অবস্থায় ঢাকায় পাঠানোর পথিমধ্যে মৃত্যুবরণ করেন তিনি। আহত লিটন (৪৪) ও সাইফুল ইসলাম (৩৮) ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিচ্ছেন।

সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ঘাতক ট্রাকটি জব্দ ও ক্ষতিগ্রস্ত একটি সিএনজি-অটোরিক্সা উদ্ধার করে পুলিশি হেফাজতে নিয়ে যায়। দুর্ঘটনার সাথে সাথেই ট্রাক চালক পালিয়ে যায়।

এ বিষয়ে ফরদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন জানান, সড়ক দুর্ঘটনার কথা শুনে ঘটনাস্থল থেকে ঘাতক ট্রাকটি আটক ও ক্ষতিগ্রস্ত সিএনজি-অটোরিক্সাটি উদ্ধার করা হয়েছে এবং চালক পালিয়ে যায়। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

উল্লেখ্য, নিহত সিএনজি চালক মো. মজিবুর রহমান পাশ্ববর্তী লক্ষীপুর জেলার রামগঞ্জ উপজেলার মাছিমপুর গ্রামের আবুল বাসারের ছেলে।