২১শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ  রাত ৯:৪৫  ২৫শে জিলহজ্জ, ১৪৪২ হিজরী
৫ই আগস্ট, ২০২১ ইং

ফরিদগঞ্জে দৈনিক যায়যায়দিন’র ১৬তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

ফরিদগঞ্জে দৈনিক যায়যায়দিন’র ১৬তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে।


৩০ শে জুন বুধবার সকালে ফরিদগঞ্জ প্রেসক্লাবে পত্রিকাটির ফরিদগঞ্জ উপজেলা প্রতিনিধি ও ফরিদগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি নূরুন্নবী নোমান ও যায়যায়দিন ফেন্ডস ফোরাম ফরিদগঞ্জ উপজেলা শাখার যৌথ ব্যবস্থাপনায় কেক কাটা ও বৃক্ষ রোপণের মধ্য দিয়ে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।


কেক কাটা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফরিদগঞ্জ পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী। এসময় তিনি যায়যায়দিন পত্রিকা উত্তরোত্তর সাফল্য কামনা করে বলেন,পত্রিকাটি বস্তুনিষ্ট  সাংবাদ পরবিবেশনে পত্রিকাটি ভূমিকা রাখবে। 


অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ফরিদগঞ্জ প্রেসক্লাবের সভাপতি কামরুজ্জামান, সাধারণ সম্পাদক আব্দুর ছোবহান লিটন, প্রেসক্লাবের সাবেক সভাপতি মামুনুর রশীদ পাঠান, সাবেক সাধারণ সম্পাদক প্রবীর চক্রবর্তী সহ সাংবাদিক পৌরসভার কাউন্সিলর বৃন্দ। 


এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন সাংবাদিক মহিউদ্দিন, আমানউল্লাহ আমান, এস এমন ইকবাল হোসেন, মোঃ শিমুল হাসান, মামুন হোসাইন, এফ এ মানিক, গিয়াসউদ্দিন, যায়যায়দিন ফেন্ডস ফোরাম’র ফরিদগঞ্জ উপজেলা শাখার সহ সভাপতি জাহিদুল ইসলাম ফাহিম, সাধারণ সম্পাদক শামীম হাসান, সাংগঠনি সম্পাদক তারেক রহমান তারু, সাংস্কৃতিক সম্পাদক বাঁধন কুমার শীল, কাউছার হোসেন, দেলোয়ার হোসেন সহ অন্যান্যরা। 


কেক কাটা ও আলোচনা সভা শেষে বৃক্ষ রোপণ করেন অনুষ্ঠানের অতিথিবৃন্দ সহ যায়যায়দিন ফেন্ডস ফোরামের সদস্যরা।