১৩ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ  সকাল ৮:৪৭  ২২শে রবিউস-সানি, ১৪৪৩ হিজরী
২৮শে নভেম্বর, ২০২১ ইং

মার্কেন্টাইল ব্যাংকের ভাইস চেয়ারম্যান নির্বাচিত হলেন এমএ হান্নান

নিজস্ব প্রতিনিধি:

মার্কেন্টাইল ব্যাংকের পরিচালনা পর্ষদের সভায় চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার কৃতি সন্তান শিল্পপতি এমএ হান্নানকে ভাইস চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করা হয়েছে। একই সভায় এ.এস.এম ফিরোজ আলমকেও নির্বাচিত করা হয়। এরা দুজনেই দেশের প্রতিষ্ঠিত ব্যবসায়ী ও ব্যাংকটির উদ্যোক্তা পরিচালক।

বিশিষ্ট শিল্পপতি ও ব্যাংকের ভাইস চেয়ারম্যান মোঃ আব্দুল হান্নান ডেবস্টার অ্যাসোসিয়েটস লিমিটেড ও মুরাদ অ্যাপারেলস লিমিটেডের চেয়ারম্যান। এছাড়াও তিনি কয়েকটি গার্মেন্টস ও বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানের সাথে জড়িত। শিক্ষা, চিকিৎসা ও সমাজসেবায় একজন নিবেদিত কর্মী এমএ হান্নান ফরিদগঞ্জ উপজেলায় দানবীর হিসেবে পরিচিতি পান

এম এ হান্নান দলমত নির্বিশেষে সকল শ্রেণি পেশার মানুষের কাছে অত্যন্ত জনপ্রিয়। উন্নয়ন কাজে পারদর্শী হিসেবে তার বিশেষ খ্যাতি রয়েছে।

শীতে যাতে মানুষ কষ্ট না পায় সে জন্য শীতবস্ত্র বিতরণ করেন। এছাড়া বেকারদের কর্মসংস্থান সৃষ্টিতে রেখেছেন তিনি অন্যন অবদান। রিক্সা চালকসহ শ্রমজীবিদের মাঝে এমএ হান্নানের ব্যাপক পরিচিতি রয়েছে। ফরিদগঞ্জের শিক্ষা ও মানব উন্নয়নের লক্ষ্যে এমএ হান্নান জনকল্যান ট্রাষ্ট প্রতিষ্ঠা করেছেন। ওই ট্রাষ্টে তিনি প্রায় ৮ কোটি টাকার সম্পদ দান করেন।