২১শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ  সন্ধ্যা ৭:৫৪  ২৫শে জিলহজ্জ, ১৪৪২ হিজরী
৫ই আগস্ট, ২০২১ ইং

ফরিদগঞ্জে এক মাদক ব্যবসায়ীসহ আটক ৭

নিজস্ব প্রতিনিধি:

চাঁদপুরের ফরিদগঞ্জে পুলিশের সাঁড়াশি অভিযানে ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী ও বিভিন্ন মামলার ৬আসামিসহ আটক ৭ জনকে আটক করা হয়েছে।

৫ জুলাই সোমবার রাতে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেনের নেতৃত্বে এস.আই মোঃ নুরুল ইসলাম ও এএসআই সিকদার হাসিবুর রহমান সঙ্গীয় ফোর্সসহ উপজেলার মানিকরাজ এলাকা থেকে মাদক ব্যবসায়ী মোঃ আঃ মান্নান গাজী (৩২)কে ১৫ পিস ইয়াবাসহ আটক করে।

একই দিন এসআই আবদুল কুদ্দুস সঙ্গীয় ফোর্সসহ উপজেলার চির্কা এলাকার কেরোয়ায় অভিযান পরিচালনা করে নিয়মিত মামলার এজাহারনামীয় আসামি শাহাদাত হোসেন খাঁন (২৮) ও দেলোয়ার হোসেন খাঁন (৫৫)কে আটক করে।

অপর এক অভিযানে এসআই আনোয়ার হোসেন সঙ্গীয় ফোর্সসহ উপজেলার শ্রীকালিয়া এলাকায় অভিযান পরিচালনা করিয়া নিয়মিত মামলার আসামি মোঃ ফারুক আহম্মদ (৫২) ও রাশেদ (২৪)কে আটক করে।

অপর এক অভিযানে এএসআই শফিক মিয়া সঙ্গীয় ফোর্সসহ উপজেলার ভাটিরগাঁও এলাকায় অভিযান পরিচালনা করে জিআর পরোয়ানাভুক্ত মামলার আসামি মোঃ ফারুক হোসেন পাটওয়ারীকে আটক করে এবং এএসআই মোঃ ইকবাল হোসেন সঙ্গীয় ফোর্সসহ উপজেরার ধানুয়া এলাকা থেকে সিআর পরোয়ানাভুক্ত আসামী মোঃ রিপন হোসেন মিজি প্রকাশ বাবু মিজিকে আটক করে।

এ বিষয়ে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন জানান, ১৫ পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করে মাদক আইনে মামলা দায়ের এবং বিভিন্ন মামলার আরো ৬ আসামিকে আটক করে আদালতে প্রেরণ করা হয়েছে।